NIT Durgapur Recruitment 2023

এনআইটি দুর্গাপুর এসআরএফ নেবে, কোন বিভাগের জন্য?

বিশেষ প্রজেক্টে কাজের জন্য নেওয়া হবে এসআরএফ। কাজের মেয়াদ তিন বছর।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২৩ ১৬:৫৩
NIT Durgapur

এনআইটি দুর্গাপুর। ছবি: সংগৃহীত।

বিশেষ প্রজেক্টের কাজের জন্য বহু শিক্ষা প্রতিষ্ঠান জুনিয়র রিসার্চ ফেলো বা সিনিয়র রিসার্চ ফেলো নিযুক্ত করে থাকে। এ বার ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেকনোলজি (এনআইটি) দুর্গাপুরেও রয়েছে সেই রকমই কাজের সুযোগ। সেই মর্মে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

সিনিয়র রিসার্চ ফেলো (এসআরএফ) নেওয়া হবে। প্রতিষ্ঠানের বায়োটেকনোলজি বিভাগের তরফে প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তিটি। বিশেষ প্রজেক্টে কাজের জন্য নেওয়া হবে এসআরএফ। কাজের মেয়াদ তিন বছর। এসআরএফ পদে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট বিষয়ে মাস্টার অফ টেকনোলজি (এমটেক)/ মাস্টার অফ সায়েন্স (এমএসসি) ডিগ্রি থাকা দরকার। বাকি যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। ১৬ নভেম্বর হবে ইন্টারভিউ। ওই দিন সকাল ১০টা থেকে শুরু হবে ইন্টারভিউ। প্রার্থীদের প্রয়োজনীয় নথি নিয়ে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় পৌঁছে যেতে হবে। কী কী নথি প্রয়োজন এবং এই বিষয়ে বিস্তারিত জানতে প্রথমে এনআইটি দুর্গাপুরের ওয়েবসাইটে যাওয়া প্রয়োজন। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখা যাবে। সেখান থেকেই বিস্তারিত তথ্য জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement