BDL Recruitment 2023

ভারত ডায়নামিক্স লিমিটেডের শূন্যপদে কর্মী নিয়োগ, জেনে নিন আবেদনের শর্তাবলি

মেকানিক্যাল, ইলেকট্রনিক্স, কম্পিউটার সায়েন্স এবং ইলেকট্রিক্যাল বিভাগে প্রজেক্ট ইঞ্জিনিয়ার পদে কর্মী নিয়োগ করা হবে। বেতনক্রম আকর্ষণীয়।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৩ ১২:১২
Bharat Dynamics Limited.

ভারত ডায়নামিক্স লিমিটেড। ছবি: সংগৃহীত

কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রকের অধীনস্থ সংস্থায় কাজের সুযোগ। ভারত ডায়নামিক্স লিমিটেডে প্রজেক্ট ইঞ্জিনিয়ার পদে কর্মী প্রয়োজন। এই মর্মে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। মোট ৩৪টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে।

Advertisement

মেকানিক্যাল, ইলেকট্রনিক্স, কম্পিউটার সায়েন্স এবং ইলেকট্রিক্যাল বিভাগে প্রজেক্ট ইঞ্জিনিয়ার পদে অভিজ্ঞ কর্মী প্রয়োজন। অনূর্ধ্ব ২৮ বছর বয়সি প্রার্থীরা আবেদন করতে পারবেন। নিযুক্ত প্রার্থীরা মাসে ৩০ থেকে ৩৯ হাজার টাকা সাম্মানিক হিসাবে পাবেন।

কারা আবেদন করতে পারবেন?

প্রজেক্ট ইঞ্জিনিয়ার পদে মেকানিক্যাল, ইলেকট্রিক্যাল, কম্পিউটার সায়েন্স, ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক কিংবা স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন, এমন প্রার্থীরা আবেদন করতে পারবেন। ন্যূনতম ৬০ শতাংশ নম্বর থাকা বাঞ্ছনীয়।

অভিজ্ঞতা:

কম্পোনেন্ট ম্যানুফ্যাকচারিং, অ্যাসেম্বলি অফ সিস্টেমস অ্যান্ড সাব সিস্টেমস, কোয়ালিটি অ্যাসিওরেন্স প্রসেস বা সমতুল্য বিভাগে অন্তত এক বছর কাজের অভিজ্ঞতা থাকা দরকার। মাইক্রোসফট অফিস ব্যবহারের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

আগ্রহী প্রার্থীদের ১৬ এবং ১৭ সেপ্টেম্বর প্রতিষ্ঠানের এরোনটিক্যাল সোস্যাইটি অফ ইন্ডিয়ার দফতরে সরাসরি ইন্টারভিউ দেওয়ার জন্যে উপস্থিত হতে হবে। ওই দিনই প্রার্থীদের উল্লিখিত পদে বেছে নেওয়া হবে। পদ সংক্রান্ত অন্যান্য বিষয়ে জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে পারেন।

আরও পড়ুন
Advertisement