Murshidabad Govt Jobs 2024

মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে কর্মখালি, কারা আবেদন করতে পারবেন?

মেডিক্যাল অফিসার পদে কর্মী নিয়োগ করা হবে। সংশ্লিষ্ট পদে সুযোগ পাবেন অনূর্ধ্ব ৬২ বছর বয়সি ব্যক্তি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৯
Murshidabad Medical College and Hospital.

মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতাল। ছবি: সংগৃহীত।

মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে কাজের সুযোগ। হাসপাতালের সাইকিয়াট্রি বিভাগে মেডিক্যাল অফিসার প্রয়োজন। ওই কাজে এক জনকে নিয়োগ করা হবে।

Advertisement

হাসপাতালের বিজ্ঞপ্তি অনুযায়ী, ব্যাচেলর অফ মেডিসিন অ্যান্ড ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস) ডিগ্রি এবং সাইকিয়াট্রি বিষয়ে ডক্টর অফ মেডিসিন (এমডি) অর্জন করেছেন, এমন ব্যক্তিকে কাজের সুযোগ দেওয়া হবে।

আবেদনকারীদের ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল কাউন্সিলে নাম নথিভুক্ত থাকা প্রয়োজন। একই সঙ্গে আগে সাইকিয়াট্রি বিভাগে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। তবেই নিয়োগের ক্ষেত্রে সংশ্লিষ্ট প্রার্থীকে অগ্রাধিকার দেওয়া হবে।

পদপ্রার্থীদের বয়স ৬২ বছরের মধ্যে হতে হবে। নিযুক্ত ব্যক্তিকে প্রতি মাসে পারিশ্রমিক পাবেন ৬০ হাজার টাকা। এই পদে কাজ করতে আগ্রহীদের ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করা হবে।

২৯ অক্টোবর হবে ইন্টারভিউ। ওই দিন বিজ্ঞপ্তিতে দেওয়া ফর্মটি পূরণ করে সঙ্গে রাখতে হবে। এই বিষয়ে আরও জানতে পশ্চিমবঙ্গ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

[2:25 pm, 26/9/2024] Parama Dasgupta Editor:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement