KNU Recruitment 2023

কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ে অধ্যাপনার সুযোগ, নিয়োগ কোন বিভাগের জন্য?

আবেদনের জন্য আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত মেল আইডিতে পাঠিয়ে দিতে হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২৩ ১৮:১৩
Kazi Nazrul University

কাজী নজরুল বিশ্ববিদ্যালয়। সংগৃহীত ছবি।

আসানসোলের কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতার সুযোগ রয়েছে। বিশ্ববিদ্যালয়ের তরফে সেই মর্মে দু’দিন আগেই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। মোট দু’টি পদে যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হবে। এর জন্য আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

Advertisement

বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স বিভাগের জন্য এই নিয়োগ। নিয়োগ হবে অ্যাসিস্ট্যান্ট প্রফেসর এবং গেস্ট ফ্যাকাল্টি বা অতিথি শিক্ষক পদে। ২০২৩-২৪ শিক্ষাবর্ষে ‘ইভেন সেমেস্টার’-এ পড়ানোর জন্য শিক্ষক পদে কর্মী নিয়োগ করা হবে। এর মধ্যে অ্যাসিস্ট্যান্ট প্রফেসরের পদটিতে নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। সব মিলিয়ে মোট শূন্যপদ রয়েছে ৯টি। বিজ্ঞপ্তিতে আবেদনকারীদের জন্য কোনও বয়ঃসীমার কথা উল্লেখ করা হয়নি। এ ছাড়া, নিযুক্তদের বিশ্ববিদ্যালয়ের নিয়ম মেনেই পারিশ্রমিক দেওয়া হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

আবেদনকারীদের গণিত/ স্ট্যাটিস্টিক্স/ আইটি/ কম্পিউটার সায়েন্সে এমএসসি ডিগ্রির সঙ্গে নেট বা সেট পাশের শংসাপত্র থাকলে পদগুলিতে আবেদন করতে পারবেন। এ ছাড়া, অন্যান্য যোগ্যতা থাকলেও আবেদন করা যাবে। এই বিষয়ে মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে।

আবেদনের জন্য আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত মেল আইডিতে পাঠিয়ে দিতে হবে। আবেদনের শেষ দিন আগামী ৩০ নভেম্বর। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানার জন্য আগ্রহীদের বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement