IIT Guwahati Recruitment 2024

গেট উত্তীর্ণ ব্যক্তিকে নিয়োগ করবে আইআইটি গুয়াহাটি, কী ভাবে হবে যোগ্যতা যাচাই?

গ্র্যাজুয়েশন অ্যাপটিটিউড টেস্ট (গেট) উত্তীর্ণ হয়েছেন, এমন ব্যক্তিকে নিয়োগ করবে ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি (আইআইটি) গুয়াহাটি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২৪ ১২:৫৯
Indian Institute of Technology, Guwahati.

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি (আইআইটি), গুয়াহাটি। ছবি: সংগৃহীত।

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি (আইআইটি) গুয়াহাটিতে জুনিয়র রিসার্চ ফেলো প্রয়োজন। প্রতিষ্ঠানের তরফে প্রকাশিত বিজ্ঞপ্তিতে এই বিষয়ে বিশদ তথ্য প্রকাশ করা হয়েছে। সেই তথ্য অনুযায়ী, ওই কাজের জন্য এক জনকে নিয়োগ করা হবে।

Advertisement

প্রতিষ্ঠানের বায়োসায়েন্সেস অ্যান্ড বায়োইঞ্জিনিয়ারিং বিভাগের একটি প্রকল্পে নিযুক্ত ব্যক্তিকে কাজ করতে হবে। ওই কাজের জন্য বায়োটেকনোলজি, বায়োকেমিক্যাল, কেমিক্যাল বা মেটিরিয়াল ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা অর্জন করেছেন, এমন ব্যক্তিকে বেছে নেওয়া হবে।

উল্লিখিত কাজে মোট ১১ মাসের চুক্তিতে নিযুক্ত ব্যক্তিকে বহাল রাখা হবে। এই কাজের জন্য প্রতি মাসে তাঁকে ৩৭,২১০ টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে। ইন্টারভিউয়ের মাধ্যমে সংশ্লিষ্ট পদে আবেদনকারীদের যোগ্যতা যাচাই করা হবে।

তবে, তার আগে ইমেল মারফত আবেদনপত্র জমা দিতে হবে। আবেদন ২৫ অক্টোবরের আগে পাঠাতে হবে। কারণ, ওই দিনই ইন্টারভিউ নেওয়া হবে। এই বিষয়ে আরও জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

আরও পড়ুন
Advertisement