IACS Recruitment 2023

ইন্ডিয়ান অ্যাসোসিয়েশন ফর দ্য কাল্টিভেশন অফ সায়েন্সে কর্মখালি, জেনে নিন বিস্তারিত

এক বছরের জন্য সিভিল কনসালট্যান্ট পদে কর্মী নিয়োগ করা হবে। আবেদনকারীদের বয়স অনূর্ধ্ব ৬৫ বছর হতে হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২৩ ১০:২৫
Indian Association for the Cultivation of Science, Kolkata.

ইন্ডিয়ান অ্যাসোসিয়েশন ফর দ্য কাল্টিভেশন অফ সায়েন্স, কলকাতা। ছবি: সংগৃহীত

কেন্দ্রীয় সংস্থায় চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে ইন্ডিয়ান অ্যাসোসিয়েশন ফর দ্য কাল্টিভেশন অফ সায়েন্সের তরফে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রতিষ্ঠানের বারুইপুরের স্মার্ট ক্যাম্পাসের জন্য সিভিল কনসালট্যান্ট পদে অভিজ্ঞ ব্যক্তি প্রয়োজন। ওই পদে দু’বছরের জন্য কাজ করতে হবে। পরে চাহিদার নিরিখে কাজের সময়সীমা বৃদ্ধি হলেও হতে পারে।

Advertisement

আবেদনকারীদের পরামর্শদাতা হিসাবে কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। সিভিল ইঞ্জিনিয়ারিংয়ের ডিগ্রি রয়েছে, এমন ব্যক্তিদের নিয়োগ করা হবে। কেন্দ্র কিংবা কেন্দ্র অধীনস্থ সংস্থায় সিভিল ইনফ্রাস্টাকচার প্রকল্পে কাজের অভিজ্ঞতা থাকলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। আবেদনকারীদের বয়স অনূর্ধ্ব ৬৫ বছর হতে হবে।

প্রতিষ্ঠানের তরফে আরও জানানো হয়েছে, এই পদে নিযুক্ত ব্যক্তি মাসে ৬৫ হাজার টাকা সাম্মানিক হিসাবে পাবেন। তাঁকে যাদবপুর এবং বারুইপুরের ক্যাম্পাসের সঙ্গে সংযোগ বজায় রেখে কাজ করতে হবে। শূন্যপদ একটি।

আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে। তাঁদের ইমেল মারফত আবেদনপত্র-সহ অন্যান্য নথি পাঠাতে হবে। ২৫ সেপ্টেম্বর পর্যন্ত সংশ্লিষ্ট পদে আবেদন গৃহীত হবে। অন্যান্য তথ্যের জন্য প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখতে হবে।

আরও পড়ুন
Advertisement