NBEMS Recruitment 2023

ন্যাশনাল বোর্ড অফ এগজ়ামিনেশন ইন মেডিক্যাল সায়েন্সেসে কর্মখালি, রইল বিশদ

ন্যাশনাল বোর্ড অফ এগজ়ামিনেশন ইন মেডিক্যাল সায়েন্সেসের তরফে চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে। ডাকযোগে প্রার্থীরা আবেদন জানাতে পারবেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২৩ ১১:৩৮
Job seeker on a row.

প্রতীকী ছবি।

কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের অধীনস্থ সংস্থায় কর্মখালি। ন্যাশনাল বোর্ড অফ এগজ়ামিনেশন ইন মেডিক্যাল সায়েন্সেসে চুক্তির ভিত্তিতে এডিটোরিয়াল ম্যানেজার পদে নিয়োগ করা হবে। মোট ৮৯ দিনের জন্য এই পদে কাজ করতে হবে।

Advertisement

স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতকোত্তীর্ণ হয়েছেন, এমন প্রার্থীদের কাজের সুযোগ দেওয়া হবে। তবে মেডিক্যাল জার্নাল প্রকাশনা সংক্রান্ত বিষয়ে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার মিলবে। এই পদে একটি মাত্র প্রার্থীই নিয়োগ করা হবে। প্রতিষ্ঠানের বিজ্ঞপ্তি অনুযায়ী, প্রাপ্ত আবেদনের উপর নির্ভর করে কোন পদ্ধতিতে নিয়োগ করা হবে, সেই বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

নিযুক্ত ব্যক্তিরা মাসে ৩৫ থেকে ৪০ হাজার টাকা আয় করার সুযোগ পাবেন। প্রতিষ্ঠানের ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তিতে উল্লিখিত ফরম্যাট অনুযায়ী আবেদনপত্র পেশ করতে হবে।

আগ্রহী প্রার্থীদের ডাকযোগে আবেদনপত্র পাঠাতে পারেন। ২১ সেপ্টেম্বর পর্যন্ত ওই পদে আবেদন গ্রহণ করা হবে। ওয়েবসাইটেই নিয়োগ পদ্ধতি এবং অন্যান্য বিষয় জানিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন
Advertisement