IISER Kolkata Jobs

আইআইটি খড়্গপুরের অর্থপুষ্ট প্রকল্পে নেট উত্তীর্ণ স্নাতকদের কাজের সুযোগ

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ সায়েন্স এডুকেশন অ্যান্ড রিসার্চের কম্পিউটেশনাল অ্যান্ড ডেটা সায়েন্সেস বিভাগের একটি গবেষণা প্রকল্পে কাজের জন্য প্রজেক্ট অ্যাসোসিয়েট প্রয়োজন।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২৪ ১৫:০৩
Indian Institute of Science Education and Research, Kolkata.

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ সায়েন্স এডুকেশন অ্যান্ড রিসার্চ, কলকাতা। ছবি: সংগৃহীত।

আইআইটি খড়্গপুরের অর্থপুষ্ট প্রকল্পে কর্মী প্রয়োজন। এই মর্মে ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ সায়েন্স এডুকেশন অ্যান্ড রিসার্চের তরফে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি জারি হয়েছে। তাতে বলা হয়েছে, ওই প্রতিষ্ঠানের কম্পিউটেশনাল অ্যান্ড ডেটা সায়েন্সেস বিভাগের একটি গবেষণা প্রকল্পে প্রজেক্ট অ্যাসোসিয়েট প্রয়োজন। এই প্রকল্পেই আর্থিক অনুদান দেবে আইআইটি খড়্গপুর। শূন্যপদ একটি।

Advertisement

কম্পিউটার সায়েন্স, ইনফরমেশন টেকনোলজি, ডেটা সায়েন্স, আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স বিষয়ের মধ্যে যে কোনও একটিতে স্নাতক হয়েছেন, এমন ব্যক্তিকে বেছে নেওয়া হবে। তাঁর স্নাতক স্তরে ৬৫ শতাংশ নম্বর থাকা প্রয়োজন। একই সঙ্গে ন্যাশনাল এলিজিবিলিটি টেস্ট (নেট) উত্তীর্ণ হওয়া আবশ্যক।

মেশিন ল্যাঙ্গোয়েজ, ডিপ লার্নিং টেকনিকস এবং সমতুল বিষয় নিয়ে কাজের অভিজ্ঞতা থাকলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। এর জন্য অনূর্ধ্ব ৩৫ বছর বয়সিদের বেছে নেওয়া হবে। মাসে পারিশ্রমিক ৩১ হাজার টাকা।

আগ্রহীদের বিজ্ঞপ্তিতে উল্লিখিত ইমেল আইডিতে সমস্ত আনুষঙ্গিক নথি জমা দিয়ে আবেদন জানাতে হবে। ৩১ জুলাই পর্যন্ত নেওয়া হবে আবেদনপত্র। ৭ অগস্ট থেকে ১৪ অগস্টের মধ্যে বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement