WB Govt Job 2024

হাওড়া জেলা প্রশাসনিক দফতরে কর্মখালি, কোন কোন পদে নিয়োগ? বেতনই বা কত?

প্রত্যেকেই চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। সব ক’টি পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স ১৮ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২৪ ১৮:৪১
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

হাওড়া জেলার প্রশাসনিক বিভাগে রয়েছে চাকরির সুযোগ। জেলার প্রশাসনিক ওয়েবসাইটে এই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

সুপারিন্টেন্ডেন্ট, কেয়ারটেকার এবং দারোয়ান কাম নাইট গার্ড নিয়োগ করা হবে। হাওড়ার অনগ্রসর শ্রেণির কল্যাণ ও আদিবাসী উন্নয়ন বিভাগের তরফে নিয়োগ করা হবে কর্মী। তিনটি পদে এক জন করে নেওয়া হবে, অর্থাৎ মোট শূন্যপদ তিনটি। প্রত্যেককেই চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। সব ক’টি পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স ১৮ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। সুপারিন্টেন্ডেন্ট পদে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক উত্তীর্ণ হতে হবে। প্রতি মাসে ১২ হাজার টাকা করে বেতন দেওয়া হবে। কেয়ারটেকার পদের ক্ষেত্রে স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাধ্যমিক উত্তীর্ণ হওয়া দরকার। প্রতি মাসে আট হাজার টাকা বেতন দেওয়া হবে। বাকি পদে আবেদনের প্রয়োজনীয় যোগ্যতা এবং বেতন জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

প্রথমে হাওড়া জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করা দরকার। ৩১ জানুয়ারি আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে হাওড়া জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement