WB Govt Job 2024

দার্জিলিং জেলায় করণিক পদে কাজের সুযোগ, দিতে হবে শুধু ইন্টারভিউ

আগ্রহীদের শারীরিক ভাবে সুস্থ থাকতে হবে। পাশাপাশি, ৬ ফেব্রুয়ারি ’২৪ অনুযায়ী প্রার্থীর বয়স ৬৪ বছরের মধ্যে হওয়া দরকার।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২৪ ১৮:১৩
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

অবসরপ্রাপ্তদের কাজের সুযোগ দিচ্ছে দার্জিলিং জেলার প্রশাসনিক বিভাগ। নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি জেলার প্রশাসনিক ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে।

Advertisement

দার্জিলিং কলেক্টোরেটের তরফে করণিক পদে নিয়োগ করা হবে কর্মী। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। প্রথমে কাজের মেয়াদ হবে এক বছর। পরে প্রয়োজন অনুযায়ী মেয়াদ বাড়তে পারে। প্রতি মাসে ১০ হাজার টাকা করে বেতন দেওয়া হবে। শুধুমাত্র সরকারি সংস্থা থেকে অবসরপ্রাপ্তরাই আবেদন করতে পারবেন এই পদে। আগ্রহীদের শারীরিক ভাবে সুস্থ থাকতে হবে। পাশাপাশি, ৬ ফেব্রুয়ারি ’২৪ অনুযায়ী প্রার্থীর বয়স ৬৪ বছরের মধ্যে হওয়া দরকার। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

‘ওয়াক ইন ইন্টারভিউ’-এর মাধ্যমে নিয়োগ করা হবে। ৬ ফেব্রুয়ারি সকাল সাড়ে ১১টা থেকে শুরু হবে ইন্টারভিউ। তবে, তার আগে আবেদনপত্র সংগ্রহ করা প্রয়োজন। তার জন্য প্রথমে দার্জিলিং জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। বিজ্ঞপ্তি থেকে আবেদনপত্র ডাউনলোড করা যাবে। পাশাপাশি, ইন্টারভিউয়ের দিন কী কী নথি প্রয়োজন তাও জানা যাবে বিজ্ঞপ্তি থেকে। ৬ ফেব্রুয়ারি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি নিয়ে পৌঁছে যেতে হবে প্রার্থীদের।

এই বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে দার্জিলিং জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement