Security Officer Jobs

সিকিউরিটি অফিসার পদে কর্মখালি, কারা আবেদন করতে পারবেন?

অভিজ্ঞতাসম্পন্ন ব্যক্তিদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। লিখিত পরীক্ষার মাধ্যমে হবে যোগ্যতা যাচাই।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ জুলাই ২০২৪ ১৭:৩৫
Central Leather Research Institute.

সেন্ট্রাল লেদার রিসার্চ ইনস্টিটিউটের ক্লাসরুমে পড়ুয়ারা। ছবি: সংগৃহীত।

কেন্দ্রীয় সংস্থায় কাজের সুযোগ। এই মর্মে সদ্যই সেন্ট্রাল লেদার রিসার্চ ইনস্টিটিউটের তরফে একটি বিজ্ঞপ্তি জারি হয়েছে। তাতে বলা হয়েছে, সিকিউরিটি অফিসার হিসাবে কর্মী নিয়োগ করা হবে। ওই কাজের জন্য সুবেদার কিংবা সমতুল পদে কাজ করেছেন, এমন এক্স সার্ভিসম্যানদের আবেদন গ্রহণ করা হবে। এ ছাড়াও প্যারামিলিটারি ফোর্সের প্রতিরক্ষা বিভাগে কাজের অন্তত দশ বছরের অভিজ্ঞতা সম্পন্নরাও আবেদন করতে পারবেন। শূন্যপদ একটি।

Advertisement

পদপ্রার্থীদের বয়স হতে হবে ৩৫ বছরের মধ্যে। এ ছাড়াও হিন্দি এবং তামিল ভাষায় সাবলীল হতে হবে। কাজের জন্য নিযুক্ত ব্যক্তিকে সেন্ট্রাল লেদার রিসার্চ ইনস্টিটিউটের ক্যাম্পাসে থাকতে হবে। তবে ক্যাম্পাসের বাইরে থাকতে হলে তাঁকে প্রতিষ্ঠানের তরফে হাউজ রেন্ট অ্যালাওয়েন্স (এইচআরএ) দেওয়া হবে।

শারীরিক এবং লিখিত পরীক্ষার মাধ্যমে পদপ্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে। শারীরিক পরীক্ষায় যাঁরা উত্তীর্ণ হবেন, তাঁরা লিখিত পরীক্ষা দেওয়ার সুযোগ পাবেন। পদপ্রার্থীরা হিন্দি এবং ইংরেজি ভাষায় পরীক্ষা দিতে পারবেন। কাজের জন্য ৮ হাজার - ১৩ হাজার ৫০০ টাকা বেতনক্রমে পারিশ্রমিক দেওয়া হবে।

আগ্রহীদের ১০০ টাকা জমা দিয়ে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য কী কী নথি জমা দিতে হবে, তা জানার জন্য মূল বিজ্ঞপ্তিটি দেখে নিন। তাতে দেওয়া নির্দেশিকা অনুযায়ী, আবেদনপত্র ডাকযোগে পাঠাতে হবে। আবেদন জমা দিতে হবে ৬ সেপ্টেম্বরের মধ্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement