WB Govt Job Recruitment 2024

হুগলি জেলায় ডেটা এন্ট্রি অপারেটর পদে কর্মখালি, শূন্যপদ রয়েছে ২৩টি

প্রাথমিক ভাবে এই পদে তিন বছরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ হবে। এর পর কাজের ভিত্তিতে এই মেয়াদ বাড়ানো হতে পারে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:২১
প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

হুগলি জেলায় কাজের সুযোগ। বৃহস্পতিবার সেই মর্মে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি জারি করা হয়েছে জেলার অতিরিক্ত জেলাশাসক এবং ভূমি সংস্কার আধিকারিকের কার্যালয়ের তরফে। প্রকাশিত বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে চুক্তির ভিত্তিতে নির্দিষ্ট মেয়াদের জন্য কর্মী নিয়োগ করা হবে। এর জন্য আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

Advertisement

জেলায় নিয়োগ হবে ডেটা এন্ট্রি অপারেটর পদে। মূলত ল্যান্ড রেকর্ড বা জমি সংক্রান্ত তথ্যাদি কম্পিউটারে নথিভুক্ত করার কাজ করতে হবে নিযুক্তদের। মোট শূন্যপদ রয়েছে ২৩টি। প্রাথমিক ভাবে এই পদে তিন বছরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ হবে। এর পর কাজের ভিত্তিতে এই মেয়াদ বাড়ানো হতে পারে। আবেদনকারীদের বয়স হতে হবে ২১ থেকে ৪৫ বছরের মধ্যে। নিযুক্তদের পারিশ্রমিক দেওয়া হবে ১১,০০০ টাকা প্রতি মাসে।

আবেদনকারীদের স্নাতকোত্তীর্ণ হওয়ার পাশাপাশি কম্পিউটার অ্যাপ্লিকেশনে সার্টিফিকেট এবং মাইক্রোসফট ওয়ার্ড, এক্সেল এবং ইন্টারনেট অ্যাপ্লিকেশন বিষয়ে দক্ষতা থাকতে হবে।

আগ্রহীদের জেলার প্রশাসনিক ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। আবেদনের শেষ দিন ২ মার্চ। এর পর এই পদে কর্মী নিয়োগ করা হবে লিখিত পরীক্ষা, কম্পিউটার পরিচালনার দক্ষতা পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হলেই পরবর্তী ধাপের পরীক্ষাগুলি দেওয়া যাবে। এই বিষয়ে বিস্তারিত জানতে সংশ্লিষ্ট ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement