Andrew Yule Recruitment 2024

কলকাতা এবং চেন্নাইতে আন্ড্রু ইউলে চাকরির সুযোগ, কতগুলি শূন্যপদ রয়েছে?

পদ ভেদে প্রতি মাসে নিযুক্তদের পারিশ্রমিক দেওয়া হবে ৪০,০০০ টাকা থেকে শুরু করে ৭৮,০০০ টাকা পর্যন্ত। এ ছাড়াও মিলবে অন্যান্য সুযোগসুবিধা।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:১১
AYCL

অ্যান্ড্রু ইয়ুল অ্যান্ড কোম্পানি লিমিটেড। সংগৃহীত ছবি।

রাষ্ট্রায়ত্ত সংস্থা অ্যান্ড্রু ইয়ুল অ্যান্ড কোম্পানি লিমিটেড-এ বিভিন্ন বিভাগে কাজের সুযোগ রয়েছে। সম্প্রতি সেই মর্মে সংস্থার তরফে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। সংস্থার কলকাতা শাখার জেনারেল ডিভিশন এবং চেন্নাই শাখার ইলেক্ট্রিক্যাল চেন্নাই অপারেশন্স বিভাগে কর্মীদের নিয়োগ করা হবে। সমস্ত পদেই নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। এর জন্য অনলাইনে ইতিমধ্যেই আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে।

Advertisement

সংস্থার কলকাতা শাখায় নিয়োগ হবে অফিসার/ অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ফিন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস) এবং অ্যাসিস্ট্যান্ট অফিসার-গ্রেড ১ (ফিন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস) পদে। অন্য দিকে, চেন্নাই শাখায় ডেপুটি ইঞ্জিনিয়ার/ অ্যাডিশনাল ইঞ্জিনিয়ার গ্রেড ২ (কোয়ালিটি কন্ট্রোল অ্যান্ড টেস্টিং) পদে কর্মী নিয়োগ করা হবে। মোট শূন্যপদ রয়েছে চারটি। পদ অনুযায়ী, কাজের মেয়াদ তিন থেকে পাঁচ বছর পর্যন্ত। এর পর নিযুক্তদের কাজের উপর নির্ভর করে এই মেয়াদ বাড়ানো হতে পারে। বিভিন্ন পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়ঃসীমা ধার্য করা হয়েছে ৩২ বছর থেকে ৪২ বছরের মধ্যে। পদ ভেদে প্রতি মাসে নিযুক্তদের পারিশ্রমিক দেওয়া হবে ৪০,০০০ টাকা থেকে শুরু করে ৭৮,০০০ টাকা পর্যন্ত। এ ছাড়াও মিলবে অন্যান্য সুযোগসুবিধা।

প্রতি পদে আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার পৃথক মাপকাঠি রয়েছে, যা মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো রয়েছে।

আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ৮ মার্চ। এর পর ইন্টারভিউয়ের মাধ্যমে সংশ্লিষ্ট পদগুলিতে কর্মী নিয়োগ করা হবে। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানার জন্য সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে প্রার্থীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement