Andrew Yule Recruitment 2023

অ্যান্ড্রু ইউল অ্যান্ড কোম্পানি লিমিটেডে একাধিক পদে চাকরির সুযোগ, নিয়োগ কোন কোন পদে?

বিভিন্ন পদের জন্য প্রার্থীদের সর্বোচ্চ বয়স হতে হবে ৩২ বছর থেকে ৪৭ বছরের মধ্যে। পদগুলিতে প্রার্থীদের চুক্তির ভিত্তিতে তিন বছর অথবা পাঁচ বছরের জন্য নিয়োগ করা হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২৩ ১৭:৫৫
Andrew Yule and Company Limited

অ্যান্ড্রু ইউল অ্যান্ড কোম্পানি লিমিটেড। সংগৃহীত ছবি।

কেন্দ্রীয় সংস্থা অ্যান্ড্রু ইউল অ্যান্ড কোম্পানি লিমিটেডে একাধিক বিভাগে কাজের সুযোগ রয়েছে। সেই মর্মে সম্প্রতি সংস্থার তরফে বেশ কয়েকটি পৃথক বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রতিষ্ঠানের ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রিক্যাল এবং টি (চা) বিভাগের জন্য বিভিন্ন পদে নিয়োগ করা হবে প্রার্থীদের। নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। আগ্রহীদের এর জন্য অনলাইনেই আবেদন করতে হবে।

Advertisement

সংস্থায় নিয়োগ হবে ডেপুটি জেনারেল ম্যানেজার (রিটেল), অফিসার/ অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ডিজিটাল মার্কেটিং), ইঞ্জিনিয়ার/ অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (সেলস অ্যান্ড মার্কেটিং অ্যান্ড প্রজেক্ট মনিটরিং), অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার গ্রেড ২/ গ্রেড ১, ইঞ্জিনিয়ার/ অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (সেলস অ্যান্ড মার্কেটিং), অ্যাসিস্ট্যান্ট অফিসার গ্রেড ১/ ডেপুটি অফিসার (স্টোরস), অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার গ্রেড ২ (সেলস অ্যান্ড মার্কেটিং), অ্যাসিস্ট্যান্ট অফিসার/ অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার গ্রেড ১ (সেলস), অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার গ্রেড ১ (প্রোডাকশন), অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার/ অ্যাসিস্ট্যান্ট অফিসার গ্রেড ১ (প্রকিয়োরমেন্ট) এবং অ্যাসিস্ট্যান্ট অফিসার গ্রেড ১ (অ্যাকাউন্টস) পদে। মোট শূন্যপদের সংখ্যা ১৪। বিভিন্ন পদের জন্য প্রার্থীদের সর্বোচ্চ বয়স হতে হবে ৩২ বছর থেকে ৪৭ বছরের মধ্যে। পদগুলিতে প্রার্থীদের চুক্তির ভিত্তিতে তিন বছর অথবা পাঁচ বছরের জন্য নিয়োগ করা হবে। নিযুক্তদের পোস্টিং দেওয়া হবে কলকাতা, কল্যাণী এবং চেন্নাইয়ে সংস্থার অফিসে। পদের ভিত্তিতে নিযুক্তদের মাসিক পারিশ্রমিক ৩৬,০০০ টাকা থেকে শুরু করে এক লক্ষ ৩৬ হাজার টাকা পর্যন্ত হতে পারে। এ ছাড়াও মিলবে অন্যান্য সুযোগসুবিধা।

প্রতি পদের জন্যই রয়েছে পৃথক শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার মাপকাঠি, যা মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে।

আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ পদগুলিতে আবেদন জানাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ২৪ অক্টোবর। পদগুলিতে যোগ্যতার ভিত্তিতে প্রাথমিক বাছাইয়ের পর প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানার জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement