Recruitment in Aliah University 2024

লাইব্রেরিয়ান-সহ আরও পদে কর্মখালি আলিয়া বিশ্ববিদ্যালয়ে, আবেদন করবেন কী ভাবে?

সব মিলিয়ে মোট শূন্যপদ রয়েছে ১১টি। লাইব্রেরিয়ান পদে প্রতি মাসে বেতন ১,৪৪,২০০ টাকা। আবেদনের জন্য বয়স হতে হবে ৪০ বছরের মধ্যে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২৪ ১৯:৫০
আলিয়া বিশ্ববিদ্যালয়।

আলিয়া বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত।

শিক্ষাকর্মী-সহ আরও বিভিন্ন পদে কর্মী নিয়োগ করতে চলেছে আলিয়া বিশ্ববিদ্যালয়। প্রতিষ্ঠানের ওয়েবসাইটে এই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এর জন্য অফলাইনে জমা দিতে হবে আবেদনপত্র।

Advertisement

লাইব্রেরিয়ান, ডেপুটি লাইব্রেরিয়ান, ডেপুটি কন্ট্রোলার অফ এগজ়ামিনেশন, সেক্রেটারি ফ্যাকাল্টি কাউন্সিল, ডেভেলপমেন্ট অ্যান্ড প্ল্যানিং অফিসার, ইউনিভার্সিটি ইঞ্জিনিয়ার, মেডিক্যাল অফিসার এবং জুনিয়র মেডিক্যাল অফিসার পদে নিয়োগ হবে। সব মিলিয়ে শূন্যপদ রয়েছে ১১টি। লাইব্রেরিয়ান পদে প্রতি মাসে বেতন ১,৪৪,২০০ টাকা। আবেদনের জন্য বয়স হতে হবে ৪০ বছরের মধ্যে। জুনিয়র মেডিক্যাল অফিসার পদে বেতন ৫৭,৭০০ টাকা। প্রার্থীর বয়স ৩০ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। বাকি পদগুলিতে বেতন হবে ৭৯,৮০০ টাকা। অনূর্ধ্ব ৩৫ বছর বয়সীরা আবেদন করতে পারবেন। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

আলিয়া বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের হোমপেজে ওই বিজ্ঞপ্তি থেকে আবেদনপত্র ডাউনলোড করতে হবে। পূরণ করা আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি পাঠাতে হবে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায়। আবেদন জমা দেওয়ার শেষ তারিখ ১২ নভেম্বর। এ বিষয়ে আরও সবিস্তার তথ্য ও শর্তাবলি জানতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটটি দেখতে পারেন।

আরও পড়ুন
Advertisement