West Bengal Assembly Election 2021

Bengal Polls: চুঁচুড়ার সভাও বাতিল, কলকাতায় রোড-শো শেষ করেই দিল্লি উড়ে গেলেন নড্ডা

সোমবার কলকাতায় টালিগঞ্জের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয় ও বেহালা পূর্বের বিজেপি প্রার্থী পায়েল সরকারের সমর্থনে রোড-শোয়ে অংশ নেন নড্ডা।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২১ ১৭:২৯
বাতিল হয়েছে জেপি নড্ডার জনসভা।

বাতিল হয়েছে জেপি নড্ডার জনসভা। প্রতীকী চিত্র।

সোমবার দুপুরেই জানা গিয়েছিল হুগলির শ্রীরামপুরে বিজেপি-র সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডার জনসভা বাতিল হয়েছে। তারপরে জানা গেল, চুঁচুড়ার সভাও বাতিল। কলকাতায় রোড-শো শেষ করেই জরুরি বৈঠকে যোগ দিতে দিল্লি উড়ে গিয়েছেন বিজেপি সভাপতি।

সোমবার কলকাতায় টালিগঞ্জের বিজেপি প্রার্থী তথা কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় ও বেহালা পূর্বের বিজেপি প্রার্থী পায়েল সরকারের সমর্থনে রোড-শোয়ে অংশ নেন নড্ডা। এই রোড-শোয়ের পরেই চুঁচুড়ায় জনসভা ছিল বিজেপি সভাপতির। কিন্তু বিজেপি-র তরফে জানানো হয়, চুঁচুড়ার সভা বাতিল করা হয়েছে। জরুরি বৈঠকে যোগ দিতে দিল্লি ফিরতে হচ্ছে তাঁকে। পরে আবার সেই সভা হবে কি না, সেই বিষয়ে অবশ্য এখনও কিছু জানানো হয়নি বিজেপি-র তরফে।

Advertisement

সোমবার শ্রীরামপুর স্টেডিয়ামে নড্ডার নির্বাচনী সভা ছিল বেলা সাড়ে ১১টায়। সব আয়োজনই পাকা ছিল। কিন্তু পরে জানা যায় নড্ডা আসছেন না। দুপুর ১টা নাগাদ বিজেপি নেতৃত্ব জানিয়ে দেয়, অন্য সাংগঠনিক কাজ পড়ে যাওয়ায় নড্ডার সভা বাতিল করা হয়েছে।

অন্য দিকে, তৃণমূল দাবি করেছে সভায় লোক না হওয়ায় বাতিল করতে হয়েছে জনসভা। যদিও সেই দাবি অস্বীকার করে বিজেপি-র শ্রীরামপুর সাংগঠনিক জেলার পর্যবেক্ষক অনিল বিশ্বাস বলেন, ‘‘নড্ডাজির আরও দু’টি কর্মসূচি রয়েছে সোমবার। সেই কর্মসূচিতে যোগ দিয়ে তার পর শ্রীরামপুরে আসবেন বলে জানিয়েছিলেন তিনি। তবে সেই সময় সভার অনুমতি না থাকায় সভা বাতিল করা হয়েছে। অন্য এক দিন শ্রীরামপুরের এই মাঠেই সভা করবেন বলে জানিয়েছেন তিনি।’’ যদিও সেই চুঁচুড়ার সভা বাতিল করেই দিল্লি ফিরলেন বিজেপি সভাপতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement