WB Health Recruitment 2023

রাজ্যে স্বাস্থ্য বিভাগে কর্মী নিয়োগ করা হবে, কোন পদে কত বেতন?

আবেদনের জন্য প্রয়োজনীয় বয়স ৪০ বছরের মধ্যে হতে হবে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ মার্চ ২০২৩ ১৩:৪৪
স্বাস্থ্য বিভাগে কাজের সুযোগ।

স্বাস্থ্য বিভাগে কাজের সুযোগ।

ডায়মন্ড হারবারের স্বাস্থ্য বিভাগে কর্মী নিয়োগ করা হবে। জেলা স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ সমিতির তরফে নেওয়া হবে লোক। সেই মর্মে পশ্চিমবঙ্গ স্বাস্থ্য বিভাগের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

ক্লিনিক্যাল সাইকোলজিস্ট, সাইকিয়াস্ট্রিস্ট, নার্স, স্টাফ নার্স, কমিউনিটি হেলথ অ্যাসিস্ট্যান্ট, ফিজিওথেরাপিস্ট, মাল্টি রিহ্যাবিলিটেশন ওয়ার্কার, ডিসট্রিক্ট কনসালট্যান্ট পদে চুক্তির ভিত্তিতে নেওয়া হবে কর্মী। মোট শূন্যপদ রয়েছে ২২টি। আবেদনের জন্য প্রয়োজনীয় বয়স ৪০ বছরের মধ্যে হতে হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

Advertisement

ক্লিনিক্যাল সাইকোলজিস্ট-এর প্রতি মাসে বেতন ৩০ হাজার টাকা। সাইকিয়াট্রিক নার্সের বেতন ২৮ হাজার টাকা। স্টাফ নার্স এবং ফিজিওথেরাপিস্ট-এর বেতন ২৫ হাজার টাকা। কমিউনিটি হেলথ অ্যাসিস্ট্যান্টের বেতন ১৩ হাজার টাকা। মাল্টি রিহ্যাবিলিটেশন ওয়ার্কারের বেতন ১৮ হাজার টাকা এবং ডিসট্রিক্ট কনসালট্যান্টের বেতন ৪০ হাজার টাকা।

১১ থেকে ১৩ এপ্রিল এই পদগুলির ইন্টারভিউ হবে। তার আগে, আবেদনের জন্য বরাদ্দ টাকার ডিমান্ড ড্রাফট করতে হবে। পাশাপাশি, ওয়েবসাইট থেকে আবেদনপত্র ডাউনলোড করে তা পূরণ করতে হবে। ইন্টারভিউয়ের দিন আবেদনপত্র, ডিমান্ড ড্রাফট-সহ প্রয়োজনীয় নথি সঙ্গে রাখতে হবে।নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে রাজ্যের স্বাস্থ্য বিভাগের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement