Municipality

ইন্টারভিউয়ের মাধ্যমে সিউরি পুরসভায় কর্মী নিয়োগ হবে, জেনে নিন বিস্তারিত

এই পদে আবেদনের জন্য বয়স ৬৫ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। নিয়োগের পর বেতন হবে প্রতি মাসে ২৪ হাজার টাকা।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২৩ ১৫:০০
সিউরি পুরসভায় চাকরির সুযোগ।

সিউরি পুরসভায় চাকরির সুযোগ। ছবি: সংগৃহীত।

বীরভূমের সিউরি পুরসভায় কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে বীরভূম পুরসভার ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। জেনে নিন এই সংক্রান্ত বিস্তারিত তথ্য।

স্বল্প সময়ের জন্য মেডিক্যাল অফিসার পদে নিয়োগ করা হবে। এই পদে আবেদনের জন্য বয়স ৬৫ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস ডিগ্রি থাকতে হবে। আগে সংশ্লিষ্ট বিভাগে কাজ করার অভিজ্ঞতা থাকলে সেই চাকরিপ্রার্থীকে অগ্রাধিকার দেওয়া হবে। নিয়োগের পর বেতন হবে প্রতি মাসে ২৪ হাজার টাকা।

Advertisement

সিউরি পুরসভার চেয়ারম্যান অফিসে ৩ ফেব্রুয়ারি ’২৩-এ ইন্টারভিউ হবে। সকাল সাড়ে ১১টার মধ্যে পৌঁছে যেতে হবে ইচ্ছুক প্রার্থীদের। শিক্ষাগত যোগ্যতার প্রমাণ, ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল কাউন্সিলের থেকে দেওয়া রেজিস্ট্রেশন সার্টিফিকেট সঙ্গে রাখতে হবে। পাশাপাশি, প্রয়োজনীয় স্বপ্রত্যয়িত নথি সঙ্গে রাখা প্রয়োজন।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য ও শর্তাবলি জানার জন্য সিউরি পুরসভার এই ওয়েবসাইটে https://birbhum.gov.in/public-utility/suri-municipality/ গিয়ে নোটিস থেকে রিক্রুটমেন্টে গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement