Paschim Bardhaman

পশ্চিম বর্ধমানের জুভেনাইল জাস্টিস বোর্ডে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, রইল বিস্তারিত

বেঞ্চ ক্লার্ক, এলডিসি কাম টাইপিস্ট, কাউন্সেলর পদে নিয়োগ করা হবে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:০৩
জুভেনাইল জাস্টিস বোর্ডে চাকরির সুযোগ।

জুভেনাইল জাস্টিস বোর্ডে চাকরির সুযোগ। প্রতীকী ছবি।

পশ্চিম বর্ধমানের জুভেনাইল জাস্টিস বোর্ডে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে পশ্চিম বর্ধমানের জেলাশাসক এবং জেলাসমাহর্তার করণের (ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট অ্যান্ড কালেক্টরট’স অফিস) তরফে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। জেনে নিন এই সংক্রান্ত বিস্তারিত তথ্য।

বেঞ্চ ক্লার্ক, এলডিসি কাম টাইপিস্ট ও কাউন্সেলর পদে নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে এই পদগুলিতে নিয়োগ হবে। প্রতিটি পদে আবেদনের জন্য প্রয়োজনীয় বয়স ২১ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। ভারতের নাগরিকত্বের পরিচয়পত্র থাকা প্রয়োজন প্রার্থীদের। লিখিত এবং মৌখিক পরীক্ষা দিতে হবে।

Advertisement

বেঞ্চ ক্লার্ক পদে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে উচ্চমাধ্যমিক পাশ হওয়া প্রয়োজন। এলডিসি কাম টাইপিস্ট পদের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাধ্যমিক পাশ হওয়া প্রয়োজন। দু’টি পদেই আবেদনের ক্ষেত্রে চাকরিপ্রার্থীর কম্পিউটারের কাজে দক্ষতা থাকা প্রয়োজন। প্রতি মাসে পারিশ্রমিক দেওয়া হবে ১৩ হাজার ৫০০ টাকা। কাউন্সেলর পদের ক্ষেত্রে মনোবিদ্যায় স্নাতক হতে হবে। সংশ্লিষ্ট বিভাগে আগে অন্য কোথাও অন্তত ২ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। কম্পিউটারের কাজে দক্ষতা থাকা প্রয়োজন। প্রতি মাসে পারিশ্রমিক দেওয়া হবে ১৩ হাজার ৫০০ টাকা।

আবেদন প্রক্রিয়া:

ইচ্ছুক প্রার্থীকে https://paschimbardhaman.gov.in/ ওয়েবসাইটে যেতে হবে। হোমপেজ থেকে ‘নোটিশ’ এবং ‘রিক্রুটমেন্ট’-এ গিয়ে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তি থেকে আবেদনপত্র ডাউনলোড করতে হবে। পূরণ করা আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া আইডি-তে মেল করে পাঠিয়ে দিতে হবে। ২ মার্চ বিকেল ৫টার মধ্যে মেল পাঠাতে হবে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে এই ওয়েবসাইটটি দেখুন— https://paschimbardhaman.gov.in/।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement