NIT

এনআইটি দুর্গাপুরে রিসার্চ অ্যাসিস্ট্যান্ট-সহ আরও পদে কর্মী নেওয়া হবে, রইল বিস্তারিত

প্রতি মাসে রিসার্চ অ্যাসিস্ট্যান্টকে বৃত্তি দেওয়া হবে ৩০ হাজার টাকা, প্রজেক্ট অ্যাসিস্ট্যান্টকে ২২ হাজার টাকা এবং ইন্টার্নকে ৪ হাজার টাকা।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৩ ১৭:০৮
এনআইটি দুর্গাপুরে কাজের সুযোগ।

এনআইটি দুর্গাপুরে কাজের সুযোগ। ছবি: সংগৃহীত।

ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেকনোলজি দুর্গাপুর (এনআইটি)-এ বিশেষ প্রোজেক্টের জন্য কর্মী নেওয়া হবে। সেই মর্মে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে।

রিসার্চ অ্যাসিস্ট্যান্ট, প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট এবং ইন্টার্ন নেওয়া হবে। স্বল্প সময়ের জন্য এই পদগুলির জন্য কর্মী প্রয়োজন। প্রতিটি পদেই ইন্টারভিউয়ের মাধ্যমে নেওয়া হবে কর্মী।

Advertisement

রিসার্চ অ্যাসিস্ট্যান্ট, প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট, ইন্টার্ন পদে আবেদনের জন্য এমই/ এমটেক/ কম্পিউটার সায়েন্স এবং ইঞ্জিনিয়ারিং-এ ন্যূনতম ৭০ শতাংশ নম্বর থাকা প্রয়োজন মাস্টার্স ডিগ্রিতে। তবে, ইন্টার্নরা যদি স্নাতকোত্তর পড়ার সময় আবেদন করেন, তা হলে শেষ সেমিস্টারের মেধাতালিকা গ্রাহ্য করা হবে।

প্রতি মাসে রিসার্চ অ্যাসিস্ট্যান্টকে বৃত্তি হিসাবে দেওয়া হবে ৩০ হাজার টাকা, প্রজেক্ট অ্যাসিস্ট্যান্টকে ২২ হাজার টাকা এবং ইন্টার্নকে ৪ হাজার টাকা।

আবেদন প্রক্রিয়া:

ইচ্ছুক প্রার্থীকে এনআইটি দুর্গাপুরের ওয়েবসাইটে যেতে হবে প্রথমে। হোমপেজ থেকে যেতে হবে ‘কেরিয়ার’-এ। এরপর সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে গিয়ে অনলাইনে আবেদন করতে হবে। ১৭ মার্চ আবেদন জানানোর শেষ দিন।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে এনআইটি দুর্গাপুরের ওয়েবসাইটটি দেখুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement