India Post Payments Bank

ইন্ডিয়া পোস্ট পেমেন্টস ব্যাঙ্কে কর্মখালি, কোন কোন পদে নিয়োগ করা হবে?

স্কেল অনুযায়ী প্রতি মাসে ১ লক্ষ ১৮ হাজার থেকে ৩ লক্ষ ৭০ হাজার টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৩ ১৩:৪৮
ইন্ডিয়া পোস্ট পেমেন্টস ব্যাঙ্কে কাজের সুযোগ।

ইন্ডিয়া পোস্ট পেমেন্টস ব্যাঙ্কে কাজের সুযোগ। ছবি: সংগৃহীত।

ইন্ডিয়া পোস্ট পেমেন্টস ব্যাঙ্কে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সংস্থার ওয়েবসাইটে। ইনফরমেশন টেকনোলজি, প্রোডাক্ট, অপারেশনস, রিস্ক ম্যানেজমেন্ট, ফিন্যান্স, ইনফরমেশন সিকিউরিটি বিভাগে বিভিন্ন স্কেলে শূন্যপদ রয়েছে।

এই বিভাগগুলিতে ম্যানেজার, সিনিয়র ম্যানেজার, চিফ ম্যানেজার, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার, ডেপুটি জেনারেল ম্যানেজার পদে কর্মখালি রয়েছে। আবেদনের জন্য ১ ফেব্রুয়ারি ’২৩ অনুযায়ী বয়স ২৩ থেকে ৫৫ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। পাশপাশি, পদ অনুযায়ী ৩ থেকে ১৫ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। স্কেল অনুযায়ী প্রতি মাসে ১ লক্ষ ১৮ হাজার থেকে ৩ লক্ষ ৭০ হাজার টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।

Advertisement

আবেদন প্রক্রিয়া:

ইচ্ছুক চাকরিপ্রার্থীকে প্রথমে ইন্ডিয়া পোস্ট পেমেন্টস ব্যাঙ্কের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ গিয়ে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তি থেকে অনলাইনে আবেদন করা যাবে। আবেদনের জন্য বরাদ্দ টাকাও জমা দিতে হবে। আবেদন প্রক্রিয়া ২২ মার্চ ’২৩ দুপুর ১২টা পর্যন্ত চালু থাকবে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ইন্ডিয়া পোস্ট পেমেন্টস ব্যাঙ্কের ওয়েবসাইটটি দেখুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement