AAI Recruitment 2023

এয়ারপোর্ট অথরিটিতে ৫০ হাজার টাকা বেতনের চাকরি, কর্মস্থল হবে দেশের পূর্বাঞ্চলে

প্রার্থীদের বয়স হতে হবে ৭০ বছরের মধ্যে। থাকতে হবে মেডিক্যাল ফিটনেসও।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৩ ১৮:২৩
এয়ারপোর্ট অথরিটিতে ৫০ হাজার টাকা বেতনের চাকরি।

এয়ারপোর্ট অথরিটিতে ৫০ হাজার টাকা বেতনের চাকরি। সংগৃহীত ছবি।

অবসরপ্রাপ্তদের জন্য কাজের সুযোগ রয়েছে এয়ারপোর্ট অথরিটি অব ইন্ডিয়া (এএআই)-য়। সম্প্রতি সংস্থার ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে সেই সংক্রান্ত বিজ্ঞপ্তি। দেশের পূর্বাঞ্চলের জন্য এই রাষ্ট্রায়ত্ত সংস্থায় প্রার্থীদের নিয়োগ করা হবে। নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। অনলাইনে ইতিমধ্যেই শুরু হয়েছে আবেদন প্রক্রিয়া।

নিয়োগ হবে জুনিয়র কনসালট্যান্টের ৮টি শূন্যপদে। দেশের পুর্বাঞ্চলে ঝাড়খণ্ডের বোকারো এবং দুমকা, পশ্চিমবঙ্গের বার্নপুর এবং কোচবিহার, আন্দামান এবং নিকোবর দ্বীপপুঞ্জের ক্যাম্পবেল বে, কার নিকোবর এবং শিবপুর, সিকিমের পাকিয়ংয়ের বিমানবন্দরগুলি হবে নিযুক্তদের কর্মস্থল। প্রার্থীদের বয়স হতে হবে ৭০ বছরের মধ্যে। থাকতে হবে মেডিক্যাল ফিটনেসও। চুক্তির ভিত্তিতে এই পদে নিয়োগের মেয়াদ হবে ১ বছর। মাসিক বেতন হবে মোট ৫০,০০০ টাকা।

Advertisement

কোনও রাষ্ট্রায়ত্ত সংস্থা/ রাজ্য বা কেন্দ্রীয় সরকারি সংস্থা/ এএআই (ই৩, ই৪, ই৫ স্তরের)/ ভারতীয় বায়ুসেনা/ ভারতীয় সেনাবাহিনী/ ভারতীয় নৌবাহিনী/ আধাসামরিক বাহিনী/ নামী সংস্থা থেকে অবসরপ্রাপ্ত কর্মীরা আবেদন জানাতে পারবেন। সংস্থাগুলিতে সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম ৫ বছর কাজের অভিজ্ঞতাও থাকতে হবে। প্রার্থীদের এরোড্রোম ম্যানেজমেন্টের জ্ঞান থাকাও জরুরি। যাঁদের এএআই-এর সিভিল এরোড্রোমে সিনিয়র এয়ার ট্র্যাফিক কন্ট্রোলার পদে কাজের অভিজ্ঞতা রয়েছে, তাঁদের অগ্রাধিকার দেওয়া হবে।

প্রার্থীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র পূরণ করে তা পাঠাতে হবে বিজ্ঞপ্তিতে নির্ধারিত ইমেল আইডিতে। আগামী ১২ মে আবেদনের শেষ দিন। নিয়োগের বিষয়ে আরও বিস্তারিত জানার জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইটে যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement