Recruitment in Jhargram

ঝাড়গ্রাম জেলার স্বাস্থ্য বিভাগে লোক নেওয়া হবে, বেতন ৩৫ হাজার

প্রতি মাসে বেতন দেওয়া হবে ৩৫ হাজার টাকা। বাকি পদগুলিতে বেতন হবে ২২ হাজার টাকা প্রতি মাসে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২৩ ১৫:৫৭
ঝাড়গ্রাম জেলায় কাজের সুযোগ।

ঝাড়গ্রাম জেলায় কাজের সুযোগ। প্রতীকী ছবি।

ঝাড়গ্রাম জেলার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের তরফে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে ঝাড়গ্রাম জেলার প্রশাসনিক ওয়েবসাইটে।

কনসাল্ট্যান্ট কোয়ালিটি মনিটরিং, ভিডিবি টেকনিক্যাল সুপারভাইজর, ল্যাবরেটরি টেকনিশিয়ান পদে নিয়োগ করা হবে। মোট শূন্যপদ রয়েছে ৪টি। আবেদনকারীর বয়স ২১ থেকে ৪০ বছরের মধ্যে হওয়া দরকার। কনসাল্ট্যান্ট কোয়ালিটি মনিটরিং পদে প্রতি মাসে বেতন দেওয়া হবে ৩৫ হাজার টাকা। বাকি পদগুলিতে বেতন হবে ২২ হাজার টাকা প্রতি মাসে। প্রতিটি পদে আবেদনের প্রয়োজনীয় যোগ্যতা জানতে ঝাড়গ্রাম জেলার প্রশাসনিক ওয়েবসাইটে দেওয়া মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

Advertisement

কনসাল্ট্যান্ট কোয়ালিটি মনিটরিং পদে লিখিত এবং কম্পিউটার পরীক্ষা ও ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ হবে। বাকি পদগুলিতে শিক্ষাগত যোগ্যতার মান এবং ইন্টারভিউয়ের উপর ভিত্তি করে কর্মী নেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া:

প্রার্থীকে ঝাড়গ্রাম জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে যেতে হবে ‘রিক্রুটমেন্ট’-এ। সেখান থেকে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। বিজ্ঞপ্তি থেকে অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। পাশাপাশি, আবেদনের জন্য বরাদ্দ টাকা জমা দিতে হবে। ৮ মে আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ঝাড়গ্রাম জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement