JU Recruitment 2023

ইন্টারভিউয়ের মাধ্যমে ‘রিসার্চ অ্যাসোসিয়েট’ নেবে যাদবপুর বিশ্ববিদ্যালয়

প্রতি মাসে ফেলোশিপ হিসাবে ৪৯ হাজার টাকা করে দেওয়া হবে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২৩ ১৮:১৪
যাদবপুর বিশ্ববিদ্যালয়।

যাদবপুর বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত।

যাদবপুর বিশ্ববিদ্যালয়ে রয়েছে কাজের সুযোগ। সম্প্রতি সেই মর্মে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে।

‘রিসার্চ অ্যাসোসিয়েট’ নেওয়া হবে। গণিত বিভাগের বিশেষ প্রোজেক্টের কাজের জন্য এই পদে নেওয়া হবে কর্মী। প্রোজেক্টের নাম ‘স্টাডি অব ডিফারেন্ট কাইন্ডস অব ডেনসিটি আইডলস’।

Advertisement

আবেদনকারীর বয়স ৪০ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। যদিও, সংরক্ষিত বিভাগের প্রার্থীদের জন্য বয়সের ছাড় রয়েছে। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে গণিতে পিএইচডি থাকতে হবে। প্রতি মাসে ফেলোশিপ হিসাবে ৪৯ হাজার টাকা করে দেওয়া হবে।

‘ওয়াক ইন ইন্টারভিউ’-এর মাধ্যমে প্রার্থী নেওয়া হবে এই পদে। তবে তার আগে আবেদনপত্র সংগ্রহ করতে হবে প্রার্থীদের। বিশ্ববিদ্যালয়ের ইনফরমেশন দফতর থেকে আবেদনপত্র পাওয়া যাবে ৫০ টাকার বিনিময়। ইন্টারভিউয়ের দিন পূরণ করা আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি সঙ্গে রাখা দরকার। বিজ্ঞপ্তিতে দেওয়া আইডি-তে আগে থেকে আবেদনপত্র এবং প্রয়োজনীয়ও নথিও পাঠানো যেতে পারে। ৮ মে ইন্টারভিউ হবে। দুপুর দেড়টা থেকে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় শুরু হবে ইন্টারভিউ।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement