IIBF Recruitment 2023

ইন্ডিয়ান ইনস্টিটিউট অব ব্যাঙ্কিং অ্যান্ড ফিন্যান্স-এ চাকরির সুযোগ, বেতন ১ লক্ষ টাকা

চুক্তির ভিত্তিতে স্বল্প সময়ের জন্য এই পদে নেওয়া হবে কর্মী।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২৩ ১৩:২৭
ইন্ডিয়ান ইনস্টিটিউট অব ব্যাঙ্কিং অ্যান্ড ফিন্যান্সে কাজের সুযোগ।

ইন্ডিয়ান ইনস্টিটিউট অব ব্যাঙ্কিং অ্যান্ড ফিন্যান্সে কাজের সুযোগ। প্রতীকী ছবি।

ইন্ডিয়ান ইনস্টিটিউট অব ব্যাঙ্কিং অ্যান্ড ফিন্যান্স-এ কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি সেই মর্মে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সংস্থার ওয়েবসাইটে। ‘হেড-পিডিসি’ (প্রফেশন্যাল ডেভেলপমেন্ট সেন্টার-এনজেড) পদে নেওয়া হবে কর্মী। চুক্তির ভিত্তিতে স্বল্প সময়ের জন্য এই পদে নিয়োগ হবে।

আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সিএ/ সিএমএ/ সিএফএ-তে স্নাতকোত্তর যোগ্যতা থাকা প্রয়োজন। এমবিএ ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। আবেদনের জন্য প্রার্থীর বয়স ৫৫ থেকে ৬২ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। প্রতি মাসে বেতন দেওয়া হবে ১ লক্ষ টাকা। প্রথমে ২ বছরের জন্য নেওয়া হবে। পরে প্রয়োজন অনুযায়ী কাজের মেয়াদ বাড়তে পারে।

Advertisement

আবেদন প্রক্রিয়া:

প্রার্থীকে প্রথমে ইন্ডিয়ান ইনস্টিটিউট অব ব্যাঙ্কিং অ্যান্ড ফিন্যান্স-এর ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। বিজ্ঞপ্তি থেকে অনলাইনের মাধ্যমে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। ২৯ এপ্রিল আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ইন্ডিয়ান ইনস্টিটিউট অব ব্যাঙ্কিং অ্যান্ড ফিন্যান্স-এর ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement