ISI Recruitment 2023

ইন্ডিয়ান স্ট্যাটিস্টিক্যাল ইনস্টিটিউটে রয়েছে কাজের সুযোগ, বেতন কত?

আবেদনকারীর বয়স ৩৫ বছরের মধ্যে হওয়া প্রয়োজন।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৩ ১৭:৪৩
ইন্ডিয়ান স্ট্যাটিস্টিক্যাল ইনস্টিটিউট।

ইন্ডিয়ান স্ট্যাটিস্টিক্যাল ইনস্টিটিউট। ছবি: সংগৃহীত।

ইন্ডিয়ান স্ট্যাটিস্টিক্যাল ইনস্টিটিউটে রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

‘প্রোজেক্ট লিঙ্ক পারসন’ নেওয়া হবে। বিশেষ প্রজেক্টের কাজে জন্য কর্মী নেওয়া হবে এই পদে। ‘এগ্রিকালচার অ্যান্ড ইকোলজিক্যাল রিসার্চ ইউনিট’-এর তরফে এই নিয়োগ করা হবে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ওয়াইল্ড লাইফ সায়েন্স/ বোটানি/ জুলজি/ ফরেস্ট্রি/ লাইফ সায়েন্স-এ স্নাতকোত্তর যোগ্যতা থাকতে হবে। প্রতি মাসে ২০ হাজার টাকা করে দেওয়া হবে। আবেদনকারীর বয়স ৩৫ বছরের মধ্যে হওয়া প্রয়োজন।

Advertisement

আবেদন প্রক্রিয়া:

প্রার্থীকে প্রথমে ইন্ডিয়ান স্ট্যাটিস্টিক্যাল ইনস্টিটিউটের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘জব ওপেনিংস’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। বিজ্ঞপ্তিতে দেওয়া আইডি-তে আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি মেল করতে হবে। কী কী নথি মেল করতে হবে, তা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন। আবেদনপত্র মেল করার শেষ দিন ৩০ এপ্রিল।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ইন্ডিয়ান স্ট্যাটিস্টিক্যাল ইনস্টিটিউটের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement