IIM Kolkata Recruitment 2023

কলকাতার ইন্ডিয়ান ইনস্টিটিউট অব ম্যানেজমেন্ট-এ কর্মখালি, বেতন ৩৪ হাজার টাকা

প্রার্থীর বয়স ৩০ বছরের মধ্যে হওয়া দরকার।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০২৩ ১৭:৪৬
কলকাতার ইন্ডিয়ান ইনস্টিটিউট অব ম্যানেজমেন্ট।

কলকাতার ইন্ডিয়ান ইনস্টিটিউট অব ম্যানেজমেন্ট। ছবি: সংগৃহীত।

কলকাতার ইন্ডিয়ান ইনস্টিটিউট অব ম্যানেজমেন্ট (আইআইএম)-এ রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

আকাডেমিক অ্যাসোসিয়েটস পদে নিয়োগ হবে। নিযুক্ত ব্যক্তিদের আইআইএম কলকাতার ফ্যাকাল্টিদের বিভিন্ন কাজে সহযোগিতা করতে হবে। চুক্তির ভিত্তিতে ১ বছরের জন্য নেওয়া হবে। তবে, পরে প্রয়োজন অনুযায়ী কাজের মেয়াদ বাড়তে পারে।

Advertisement

আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ন্যূনতম ৬০ শতাংশ নম্বরে সোশ্যাল সায়েন্সেস/ ইকোনমিক্স/ গণিত/ ফিন্যান্স/ কম্পিউটার সায়েন্স/ পরিসংখ্যানে স্নাতকোত্তর যোগ্যতা থাকা প্রয়োজন। প্রার্থীর বয়স ৩০ বছরের মধ্যে হওয়া দরকার। মোট শূন্যপদ রয়েছে ২০টি। প্রতি মাসে বেতন দেওয়া হবে ৩৪ হাজার টাকা করে।

আবেদন প্রক্রিয়া:

প্রার্থীকে কলকাতার ইন্ডিয়ান ইনস্টিটিউট অব ম্যানেজমেন্ট-এর ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘জবস’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করা দরকার। এর পর আবেদনপত্র এবং জীবনপঞ্জি-সহ প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া আইডি-তে মেল করতে হবে। ১২ মে আবেদনপত্র মেল করার শেষ দিন।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে কলকাতার ইন্ডিয়ান ইনস্টিটিউট অব ম্যানেজমেন্ট-এর ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement