Recruitment in RBU 2023

ইংরেজি এবং রবীন্দ্রসঙ্গীত বিভাগে কাজের সুযোগ রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে

প্রতি মাসে ৮ হাজার টাকা করে দেওয়া হবে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০২৩ ১৬:১৩
রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়।

রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত।

রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে রয়েছে কাজের সুযোগ। ২টি বিভাগের কর্মী জন্য নেওয়া হবে। সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে।

রিসার্চ অ্যাসিস্ট্যান্ট নেওয়া হবে। ইংরেজি এবং রবীন্দ্রসঙ্গীত বিভাগের বিশেষ প্রোজেক্টের জন্য এই পদে কাজের সুযোগ রয়েছে। প্রতি মাসে ৮ হাজার টাকা করে দেওয়া হবে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ন্যূনতম ৫৫ শতাংশ নম্বর-সহ সংশ্লিষ্ট বিভাগে স্নাতকোত্তর যোগ্যতা থাকতে হবে। কম্পিউটারের কাজের দক্ষতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। বাকি যোগ্যতা জানতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে দেওয়া মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

Advertisement

আবেদন প্রক্রিয়া:

প্রার্থীকে রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে যেতে হবে প্রথমে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। বিজ্ঞপ্তি থেকে আবেদনপত্র ডাউনলোড করে তা পূরণ করা দরকার। এর পর আবেদনের জন্য বরাদ্দ ২০০ টাকা ডিমান্ড ড্রাফটের মাধ্যমে জমা দিতে হবে। শেষে আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দেওয়া প্রয়োজন। আবেদনপত্র ডাউনলোড করা যাবে ১৯ মে পর্যন্ত এবং জমা দেওয়ার শেষ দিন ২০ মে ২০২৩।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement