POWERGRID Recruitment 2023

রাষ্ট্রায়ত্ত সংস্থা পাওয়ারগ্রিডে কর্মী নিয়োগ, কতগুলি শূন্যপদে কোন পদে চাকরির সুযোগ?

অফিসার পদে উন্নিত হলে নিযুক্তদের মাসিক বেতন হবে ৫০,০০০-১,৬০,০০০ টাকা বেতনক্রম অনুযায়ী।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৩ ১৭:২৫
পাওয়ারগ্রিডে কর্মী নিয়োগ।

পাওয়ারগ্রিডে কর্মী নিয়োগ। সংগৃহীত ছবি।

কেন্দ্রের বিদ্যুৎ মন্ত্রকের অধীনস্থ রাষ্ট্রায়ত্ত সংস্থা পাওয়ারগ্রিডে কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি সংস্থার তরফে এই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। অফিসার ট্রেনি (কোম্পানি সেক্রেটারি) পদে নিয়োগ করা হবে প্রার্থীদের। শুরু হয়ে গিয়েছে আবেদন প্রক্রিয়া।

অফিসার ট্রেনি (কোম্পানি সেক্রেটারি) পদে মোট ৩ জনকে নিয়োগ করা হবে। আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ১৮ থেকে ২৮ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণিভুক্তদের জন্য থাকবে কিছু ছাড়। প্রথম ১ বছরের প্রশিক্ষণ যথাযথ ভাবে সম্পূর্ণ হলে নিযুক্তদের কোম্পানির ই-২ পর্যায়ের অফিসার পদে উন্নিত করা হবে। চাকরির মেয়াদ হবে ন্যূনতম ৩ বছর।

Advertisement

প্রথম ১ বছরের প্রশিক্ষণকালে নিযুক্তদের মাসিক বৃত্তি দেওয়া হবে ৪০,০০০-১,৪০,০০০ টাকা বেতনক্রমে। এর পর অফিসার পদে উন্নিত হলে নিযুক্তদের মাসিক বেতন হবে ৫০,০০০-১,৬০,০০০ টাকা বেতনক্রম অনুযায়ী। আবেদনকারীদের ইন্সটিটিউট অফ কোম্পানি সেক্রেটারিজ অফ ইন্ডিয়ার অ্যাসোসিয়েট মেম্বার হতে হবে।

প্রার্থীদের নিয়োগ হবে লিখিত পরীক্ষা, গ্রুপ ডিসকাশন এবং ইন্টারভিউয়ের মাধ্যমে। লিখিত পরীক্ষায় পাশ করলেই পরবর্তী স্তরের পরীক্ষা দেওয়া যাবে। লিখিত পরীক্ষা হবে দিল্লির পরীক্ষাকেন্দ্রে। নিযুক্তদের কর্মস্থল হবে গুরুগ্রামের পাওয়ারগ্রিডের অফিসে। আবেদন জানানোর জন্য প্রার্থীদের পাওয়ারগ্রিডের ওয়েবসাইটে যেতে হবে। আবেদনের শেষ দিন আগামী ৪ মে। নিয়োগের শর্তগুলি আরও বিস্তারিত জানতে প্রার্থীদের সংস্থার ওয়েবসাইটে যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement