Canara Bank

কানাড়া ব্যাঙ্কে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, কোন কোন পদে নিয়োগ?

গ্রুপ চিফ রিস্ক অফিসার, চিফ ডিজিটাল অফিসার, চিফ টেকনোলজি অফিসার পদগুলির জন্য কর্মী নিয়োগ হবে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ মার্চ ২০২৩ ১৮:০৯
ব্যাঙ্কে চাকরির সুযোগ।

ব্যাঙ্কে চাকরির সুযোগ। ছবি: সংগৃহীত।

কানাড়া ব্যাঙ্কে চাকরির সুযোগ। চুক্তির ভিত্তিতে তিনটি পদে কর্মী নিয়োগ করতে চলছে এই ব্যাঙ্ক। সেই মর্মে ব্যাঙ্কের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। গ্রুপ চিফ রিস্ক অফিসার, চিফ ডিজিটল অফিসার, চিফ টেকনোলজি অফিসার পদগুলির জন্য কর্মী নিয়োগ হবে।

গ্রুপ চিফ রিস্ক অফিসার পদে আবেদন করতে চাইলে ৫৫ বছরের মধ্যে বয়স হওয়া প্রয়োজন। কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক/স্নাতকোত্তর হতে হবে। পাশাপাশি ফিন্যান্সিয়াল রিস্ক ম্যানেজমেন্টের শংশাপত্রও থাকা প্রয়োজন।

Advertisement

চিফ ডিজিটাল অফিসার পদের ক্ষেত্রে ৪০ থেকে ৫০ বছর বয়স হতে হবে। ব্যাচেলর ইন ইঞ্জিনিয়ারিং/ কম্পিউটার সায়েন্সে ব্যাচেলর ইন টেকনোলজি/ ইনফরমেশন টেকনোলজির ডিগ্রি থাকতে হবে।

চিফ ডিজিটাল অফিসার পদে আবেদনের জন্যও বয়স ৪০ থেকে ৫০ বছরের মধ্যে হতে হবে। কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক হওয়া প্রয়োজন।

আবেদন প্রক্রিয়া:

কানাড়া ব্যাঙ্কের ওয়েবসাইটে গিয়ে অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন ইচ্ছুক প্রার্থীরা। ৬ মার্চ ২০২৩-এর মধ্যে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে কানাড়া ব্যাঙ্কের ওয়েবসাইটটি দেখুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement