Calcutta University

কলকাতা বিশ্ববিদ্যালয়ে একাধিক বিভাগে সহকারী অধ্যাপক নিয়োগ, দিতে হবে শুধু ইন্টারভিউ

নিয়োগের পর বেতন দেওয়া হবে প্রতি মাসে ৪০ হাজার টাকা।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ মার্চ ২০২৩ ১৩:১৪
কলকাতা বিশ্ববিদ্যালয়।

কলকাতা বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত।

কলকাতা বিশ্ববিদ্যালয়ে একাধিক বিভাগে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে।

সহকারী অধ্যাপক (অ্যাসিস্ট্যান্ট প্রফেসর) পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। চুক্তির ভিত্তিতে এই পদে নেওয়া হবে। গণিত, পদার্থবিদ্যা, রসায়ন, ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের জন্য সহাকারী অধ্যাপক নেওয়া হবে। মোট শূন্যপদ রয়েছে ৮টি।

Advertisement

আবেদনের জন্য প্রার্থীর বয়স ৪০ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। সংরক্ষিত বিভাগের প্রার্থীদের জন্য বয়সের ছাড় রয়েছে। নিয়োগের পর বেতন দেওয়া হবে প্রতি মাসে ৪০ হাজার টাকা। আবেদনের বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে কলকাতা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে দেওয়া মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং, পদার্থবিদ্যা ও গণিত বিভাগের ইন্টারভিউ হবে ১১ এপ্রিল। রসায়ন ও ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের ইন্টারভিউ হবে ১২ তারিখ। শেষে, কম্পিউটার সায়েন্স ও ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের ইন্টারভিউ হবে ১৩ এপ্রিল। ইন্টারভিউয়ের দিন প্রয়োজনীয় নথি-সহ বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় পৌঁছে যেতে হবে রিপোর্টিংয়ের সময় অনুযায়ী।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে কলকাতা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement