Calcutta national medical college & hospital

ক্যালকাটা ন্যাশনাল মেডিক্যাল কলেজে ক্লিনিক্যাল সাইকোলজিস্ট নিয়োগ, রইল বিস্তারিত

প্রতি মাসে বেতন দেওয়া হবে ৩০ হাজার টাকা।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০২৩ ১৭:৪০
ক্যালকাটা ন্যাশনাল মেডিক্যাল কলেজ।

ক্যালকাটা ন্যাশনাল মেডিক্যাল কলেজ। ছবি: সংগৃহীত।

ক্যালকাটা ন্যাশনাল মেডিক্যাল কলেজে কাজের সুযোগ। সেই মর্মে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

ক্লিনিক্যাল সাইকোলজিস্ট পদে নিয়োগ করা হবে। শূন্যপদ রয়েছে ৩টি। আবেদনের জন্য প্রার্থীর যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মনোবিদ্যায় স্নাতকোত্তর যোগ্যতা থাকা দরকার। বয়স হতে হবে ৪০ বছরের মধ্যে। ন্যূনতম ১ বছরের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। এ ছাড়াও বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন। প্রতি মাসে বেতন দেওয়া হবে ৩০ হাজার টাকা।

Advertisement

শিক্ষাগত যোগ্যতা এবং কাজের অভিজ্ঞতার নথি যাচাইকরণ এবং ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী। মোট ১০০ নম্বর থাকবে। উত্তীর্ণদের মধ্যে মেধাতালিকার উপর ভিত্তি করে নেওয়া হবে কর্মী।

আবেদন প্রক্রিয়া:

প্রার্থীকে প্রথমে ক্যালকাটা ন্যাশনাল মেডিক্যাল কলেজের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘নোটিস’-এ যাওয়া প্রয়োজন। সেখান থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। বিজ্ঞপ্তি থেকে আবেদনপত্র ডাউনলোড করতে হবে। এর পর আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে। ২০ মে আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ক্যালকাটা ন্যাশনাল মেডিক্যাল কলেজের ওয়েবসাইটে দেওয়া এই সংক্রান্ত বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement