Bank Of baroda

ব্যাঙ্ক অব বরোদায় কর্মী নেওয়া হবে, কোন পদে নিয়োগ ?

চিফ এইচআর অ্যানালিটিক্স, সিনিয়র ম্যানেজার (এইচআর অ্যানালিটিক্স) পদের জন্য নিয়োগ করা হবে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:০৯
ব্যাঙ্কে চাকরির সুযোগ।

ব্যাঙ্কে চাকরির সুযোগ। ছবি: সংগৃহীত।

ব্যাঙ্ক অব বরোদায় কর্মী নেওয়া হবে। সেই মর্মে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে ব্যাঙ্কের ওয়েবসাইটে। জেনে নিন এই সংক্রান্ত বিস্তারিত তথ্য।

চিফ এইচআর অ্যানালিটিক্স, সিনিয়র ম্যানেজার (এইচআর অ্যানালিটিক্স) পদের জন্য নিয়োগ করা হবে। চুক্তিভিত্তিক ৫ বছরের জন্য নিয়োগ করা হবে।

Advertisement

চিফ এইচআর অ্যানালিটিক্স পদে আবেদনের জন্য প্রয়োজনীয় বয়স ২৯ থেকে ৪৫ বছরের মধ্যে থাকতে হবে। সিনিয়র ম্যানেজার পদের জন্য ২৭ থেকে ৪০ বছরের মধ্যে বয়স হতে হবে। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক হতে হবে। পাশাপাশি, ইঞ্জিনিয়ারিং/ গণিত/ অপারেশন রিসার্চ/ পরিসংখ্যান/ ডেটা মাইনিং বিষয়ে মাস্টার ডিগ্রি থাকতে হবে। কোনও প্রার্থীর এইচআর অ্যানালিটিক্স বিষয়ে যদি ডিপ্লোমা/ সার্টিফিকেট কোর্স থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া:

ইচ্ছুক প্রার্থীকে এই https://www.bankofbaroda.in/ ওয়েবসাইটে যেতে হবে। হোমপেজ থেকে ‘কেরিয়ার’-এ গিয়ে ‘কারেন্ট অপরচুনিটি’-তে যেতে হবে। সংশ্লিষ্ট বিজ্ঞপ্তি থেকে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইনের মাধ্যমেই আবেদনের বরাদ্দ টাকা জমা করতে হবে। ২ মার্চ ’২৩-এর মধ্যে আবেদন প্রক্রিয়া জমা করতে হবে।

নিয়োগ সংক্রান্ত নিয়মাবলি এবং শর্তাবলি-সহ বিস্তারিত তথ্য জানতে ব্যাঙ্ক অব বরোদার ওয়েবসাইটটি দেখুন https://www.bankofbaroda.in/।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement