AIIMS Kalyani

কল্যাণী এমস-এ মেডিক্যাল অফিসার-সহ একাধিক পদে চাকরি, নিয়োগ ইন্টারভিউয়ের মাধ্যমে

মেডিক্যাল অফিসার পদের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ৬২ বছরের মধ্যে। অন্যান্য পদের জন্য আবেদনকারীদের বয়স হতে হবে ২১ থেকে ৪০ বছরের মধ্যে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৩ ১৮:১৭
একাধিক পদে চাকরি কল্যাণী এমস-এ।

একাধিক পদে চাকরি কল্যাণী এমস-এ। সংগৃহীত ছবি।

নানা পেশার মানুষের জন্য চাকরির সুযোগ রয়েছে নদীয়া জেলায় কল্যাণীর এমস-এ। প্রতিষ্ঠানের সাইকিয়াট্রি বিভাগে 'অ্যাডিকশন ট্রিটমেন্ট ফেসিলিটি' প্রজেক্টের জন্য চুক্তির ভিত্তিতে বেশ কিছু পদে কর্মী নিয়োগ করা হবে। নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। মঙ্গলবার সেই মর্মে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে প্রতিষ্ঠানের তরফে। শুরু হয়েছে আবেদন প্রক্রিয়াও।

মেডিক্যাল অফিসারের ১টি পদে, নার্সের ৫টি পদে, কাউন্সেলরের ১টি পদে এবং ডেটা ম্যানেজারের ১টি পদে প্রার্থীদের নিয়োগ করা হবে। মেডিক্যাল অফিসার পদের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ৬২ বছরের মধ্যে। অন্যান্য পদগুলির জন্য আবেদনকারীদের বয়স হতে হবে ২১ থেকে ৪০ বছরের মধ্যে। মেডিক্যাল অফিসার, নার্স এবং কাউন্সেলর এবং ডেটা ম্যানেজার পদে নিযুক্তদের মাসিক বেতন হবে যথাক্রমে ৬০,০০০ টাকা, ২০,০০০ টাকা এবং ১৫,০০০ টাকা। চাকরির মেয়াদ ১১ মাস।

Advertisement

মেডিক্যাল অফিসার পদে আবেদনের জন্য প্রার্থীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস হতে হবে। থাকতে হবে পশ্চিমবঙ্গ মেডিক্যাল কাউন্সিলের রেজিস্ট্রেশনও। সাইকিয়াট্রিতে এমডি বা এর সমতুল ডিগ্রি থাকলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। একই ভাবে, অন্যান্য পদের জন্যেও রয়েছে ভিন্ন ভিন্ন যোগ্যতার চাহিদা।

প্রার্থীদের বিজ্ঞপ্তিতে দেওয়া ফরম্যাটে নির্দিষ্ট আইডিতে মেল পাঠিয়ে আবেদন জানাতে হবে। আবেদন জানানোর শেষ দিন আগামী ২৯ মার্চ রাত ১২টা। নিয়োগের অন্যান্য শর্ত দেখার জন্য আগ্রহীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটে যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement