Protest of School Student in Kultali

বৃষ্টিতে বেহাল দশা কুলতলির রাস্তায়, প্ল্যাকার্ড হাতে বিক্ষোভ স্কুলপড়ুয়াদের, পদক্ষেপের আশ্বাস প্রশাসনের

জামতলা ক্যানিং রোডের বালির চর থেকে হেরোভাঙ্গা প র্যন্ত তিন কিমি রাস্তার অবস্থা বেহাল। স্থানীয়দের অভিযোগ, গত দু’বছর ধরে এ রকম পরিস্থিতি মেরিগঞ্জে। রাস্তায় খানাখন্দ।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কুলতলি শেষ আপডেট: ০৯ জুলাই ২০২৪ ১৪:৫০
Share:

রাস্তা অবরোধ স্কুলপড়ুয়াদের। — নিজস্ব চিত্র।

বেহাল দশা রাস্তার। বৃষ্টি পড়তেই তাতে জল জমে হাঁটাচলা দায়। স্কুল যেতে পারছে না শিশুরা। যেতে গিয়ে দুর্ঘটনার মুখেও পড়েছে কেউ কেউ। অগত্যা রাস্তা অবরোধে শামিল হল খুদে পড়ুয়ারা। কুলতলি ব্লকের মেরিগঞ্জ ১ গ্রাম পঞ্চায়েত এলাকার ঘটনা।

Advertisement

জামতলা ক্যানিং রোডের বালির চর থেকে হেরোভাঙ্গা পর্যন্ত তিন কিমি রাস্তার অবস্থা বেহাল। স্থানীয়দের অভিযোগ, গত দু’বছর ধরে এ রকম পরিস্থিতি মেরিগঞ্জে। রাস্তায় খানাখন্দ। বৃষ্টি হলে তাতে জল জমে অবস্থা আরও দুর্বিষহ হয়ে ওঠে। জল জমা রাস্তায় সাঁতার কাটতে নামে হাঁস। দ্রুত রাস্তা মেরামতির দাবিতে প্ল্যাকার্ড হাতে বিক্ষোভ দেখাল মেরিগঞ্জ ১ প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রছাত্রীরা। আসিফ হালদার নামে চতুর্থ শ্রেণির এক পড়ুয়ার কথায়, ‘‘বৃষ্টি পড়লে স্কুলে যেতে পারি না। রাস্তায় জল জমে। এটা দ্রুত সারানো হোক।’’ অভিযোগ জানিয়ে বিক্ষোভে শামিল টোটোচালকেরাও।

ঘটনার কথা স্বীকার করেছেন গ্রাম পঞ্চায়েতের প্রধান রেখা নস্কর। এই রাস্তা সংস্কারের জন্য ইতিমধ্যেই বিডিওর সঙ্গে তিনি কথা বলেছেন বলে জানান।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement