Kunal Ghosh Pamela Goswami

‘ইনি কে?’ ডাক্তার-মঞ্চের ছবি পোস্ট করে কুণালের প্রশ্ন, পামেলা বললেন, ‘এটা আমারই ছবি’

হাল্কা হলুদ রঙয়ের পোশাক পরা মহিলা পামেলা গোস্বামী। যে পামেলা কয়েক বছর আগে বিজেপি নেত্রী থাকাকালীন মাদক পাচারের অভিযোগ গ্রেফতার হয়েছিলেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২৪ ০০:৫৭
Share:

হলুদ পোশাক পরিহিত (ডান দিকে) এই মহিলার ছবি নিয়েই প্রশ্ন তুলেছেন কুণাল। ছবি: সমাজমাধ্যম এবং ফাইল চিত্র।

বুধবার রাতে তৃণমূল নেতা কুণাল ঘোষ এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে একটি ভিডিয়ো পোস্ট করেন। তাতে দেখা যায় হাল্কা হলুদ রংয়ের পোশাক পরে এক মহিলা সল্টলেকের স্বাস্থ্য ভবনের সামনে জুনিয়র ডাক্তারদের অবস্থানে রয়েছেন। কুণাল সেই পোস্টে প্রশ্ন তোলেন, “এটা কোথাকার ছবি? ইনি কে? সোশ্যাল মিডিয়ায় যা ঘুরছে, তা কি ঠিক? ইনি যদি তিনি হন, তা হলে ইনি এখানে কেন? ইনি এলেন, না ডাকা হল? ডাকা হলে কেন হল? যদি কেউ স্পষ্ট করে ঘটনাস্থল এবং চরিত্রগুলি জানাতে পারেন, পোস্ট করবেন প্লিজ। আমি কনফিউজড।”

Advertisement

কৌতূহলের বিষয় ইনি কে? কুণাল এই বিষয়ে তাঁর প্রথম পোস্টে কোনও খোলসা করেননি। কুণাল-ঘনিষ্ঠরা তখন দাবি করেন, হাল্কা হলুদ রঙের পোশাক পরা মহিলা পামেলা গোস্বামী। যে পামেলা কয়েক বছর আগে বিজেপি নেত্রী থাকাকালীন মাদক পাচারের অভিযোগ গ্রেফতার হয়েছিলেন।

আনন্দবাজার অনলাইনের তরফে পামেলার সঙ্গে যোগাযোগ করা হয়। পামেলা স্পষ্ট বলেন, “আমি জুনিয়র ডাক্তারদের অবস্থানে ছিলাম।” শাসকদলের নেতার পোস্ট সম্পর্কে পামেলার জবাব, “আমাকে রাজ্য পুলিশের বিশেষ তদন্তকারী দল (সিট) মামলা থেকে অব্যাহতি দিয়েছে। সুপ্রিম কোর্টও আমাকে অব্যাহতি দিয়েছে। আসলে প্রতিহিংসার জন্যই এ সব কথা বলা হচ্ছে।”

Advertisement

এর পর পামেলা নিজের বেশ কিছু ছবি এক্সে পোস্ট করেন। তার পাল্টা কুণাল ঘোষ লেখেন, “বিজেপি নেত্রী, একদা মাদক-কাণ্ডে ধৃত পামেলা গোস্বামী গিয়েছিলেন জুনিয়র ডাক্তারদের আন্দোলনে, সাহায্যও করেছেন। অরাজনৈতিক!” তার পাল্টা আবার পামেলা এক্স হ্যান্ডলে ঘোষের উদ্দেশে প্রশ্ন করেন, “আপনি কি অশিক্ষিত না বোকা?’’ তাঁর মামলা সংক্রান্ত একাধিক নথি সমাজমাধ্যমে প্রকাশ্যে আনেন পামেলা। বুধবার বেশি রাত পর্যন্ত কুণাল এবং পামেলার এক্স পোস্টের ‘যুদ্ধ’ জারি রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement