Train Cancelled

পাওয়ার ব্লক এবং রেললাইন মেরামতির জন্য আজিমগঞ্জ-কাটোয়া শাখায় ছ’দিন বন্ধ থাকবে ট্রেন

রেল জানিয়েছে, পাওয়ার ব্লক এবং রেললাইন মেরামতির কাজ চলবে খাগড়াঘাট রোড এবং কর্ণসুবর্ণ স্টেশনের মাঝে। ওই দুই স্টেশনের মাঝে ডাউন লাইন মেরামতির জন্য পাওয়ার ব্লক করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৭ জুন ২০২৪ ১৮:৪৯
Share:

প্রতীকী ছবি।

পাওয়ার ব্লক এবং রেললাইন মেরামতির জন্য আজিমগঞ্জ-কাটোয়া শাখায় ছ’দিন বন্ধ থাকবে ট্রেন চলাচল। রেল সূত্রে খবর, ওই ছ’দিন দুপুর সওয়া ৩টে থেকে সন্ধ্যা সওয়া ৭টা পর্যন্ত এই পাওয়ার ব্লকের কাজ চলবে।

Advertisement

রেল জানিয়েছে, পাওয়ার ব্লক এবং রেললাইন মেরামতির কাজ চলবে খাগড়াঘাট রোড এবং কর্ণসুবর্ণ স্টেশনের মাঝে। ওই দুই স্টেশনের মাঝে ডাউন লাইন মেরামতির জন্য পাওয়ার ব্লক করা হবে। সে কারণে ২৯ জুন থেকে ট্রেন বাতিল থাকবে। এ ছাড়াও ৩, ৬, ১০, ১৩ এবং ১৭ জুলাইতেও ওই চার ঘণ্টার জন্য বাতিল থাকবে ট্রেন।

আজিমগঞ্জ থেকে যে ট্রেনগুলি বাতিল থাকবে তা হল— ০৩০৯০ এবং ০৩০৩৭৬। অন্য দিকে, কাটোয়া থেকে আজিমগঞ্জ যাওয়ার যে ট্রেনগুলি বাতিল থাকবে সেগুলি হল— ০৩০৮৯ এবং ০৩০৭৫। রেল সূত্রে খবর, এই সময়ের মধ্যে দু’জোড়া ইএমইউ বাতিল থাকবে। তাই এই ছ’দিন যাত্রীদের অসুবিধার মুখে পড়তে হবে বলে আশঙ্কা করা হচ্ছে। তাই রেলের তরফে যাত্রীদের অবহিত করতে আগেভাগেই বিজ্ঞপ্তি দিয়ে জানিয়ে দেওয়া হল। এই ছ’দিন পাওয়ার ব্লকের কাজের জন্য যাত্রীদের যে অসুবিধার মুখে পড়তে হবে, তার জন্য দুঃখপ্রকাশও করেছে রেল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement