অনুব্রতকে গ্রেফতারের দাবি সুরেশের

অনুব্রত মণ্ডলকে (কেষ্ট) ফের গ্রেফতারের দাবি তুলল বিজেপি। এ দিন একটি সাংবাদিক বৈঠকে বিজেপি-র জাতীয় সম্পাদক সুরেশ পূজারী এই দাবি করেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শান্তিনিকেতন শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০১৬ ০১:৩৩
Share:

অনুব্রত মণ্ডলকে (কেষ্ট) ফের গ্রেফতারের দাবি তুলল বিজেপি। এ দিন একটি সাংবাদিক বৈঠকে বিজেপি-র জাতীয় সম্পাদক সুরেশ পূজারী এই দাবি করেন। বাংলায় বিজেপি একমাত্র বিকল্প শক্তি হতে চলেছে বলেও মনে করেন তিনি। সুরেশের মতে, ‘‘তৃণমূলের শাসনে মানুষ অতিষ্ঠ। সন্ত্রাসের বাম জমানাতেও ফিরতে চাইছেন না বঙ্গবাসী। তাই একমাত্র বিকল্প বিজেপি।’’ শুক্রবার একটি বেসরকারি হোটেলে সাংবাদিক বৈঠক করেন সুরেশ। দলের প্রচারে দিন দু’য়েক ধরে বীরভূম কার্যত চষে বেড়াচ্ছেন বিজেপি-র জাতীয় সম্পাদক। শুক্রবার বোলপুর কেন্দ্রের দলীয় প্রার্থী দিলীপ ঘোষ এবং জেলা নেতৃত্বকে সঙ্গে নিয়ে বোলপুরে আসেন সুরেশ। ওই বৈঠকে সাংবাদিকদের প্রশ্নে ইংরাজি প্রবাদ আউড়ে প্রশ্ন তোলেন, ‘‘সারা দেশ আজ যা ভাবে বাংলা আগামীকাল তা ভাবে। পরিবর্তন তো হয়েছে। কিন্তু, এটাই কি পরিবর্তন? রাজ্যবাসী এটা কি চাইছিলেন?’’

Advertisement

ঘটনাচক্রে এ দিনই অনুব্রতকে নজরবন্দি করার সিদ্ধান্তের কথা জানিয়েছে নির্বাচন কমিশন। তার পরেও গ্রেফতার দাবি থেকে সরে আসছেন না বিজেপি নেতারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement