Sukanta Majumdar

বিশ্বনাথের স্বাস্থ্যের খোঁজ নিলেন সুকান্ত

বিশ্বনাথ ছিলেন বালুরঘাট বিধানসভা কেন্দ্রের ৮ বারের আরএসপি বিধায়ক। আর সুকান্ত বালুরঘাট লোকসভা কেন্দ্র থেকে পরপর দু’বারের সাংসদ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৯ জুলাই ২০২৪ ০৮:৫৭
Share:

প্রাক্তন মন্ত্রী এবং আরএসপি-র প্রাক্তন রাজ্য সম্পাদক বিশ্বনাথ চৌধুরীকে দেখতে এসএসকেএম হাসপাতালে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। —নিজস্ব চিত্র।

এসএসকেএম হাসপাতালে গিয়ে অসুস্থ রাজ্যের প্রাক্তন মন্ত্রী এবং আরএসপি-র প্রাক্তন রাজ্য সম্পাদক বিশ্বনাথ চৌধুরীকে দেখে এলেন বিজেপির রাজ্য সভাপতি তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী সুকান্ত মজুমদার। বিশ্বনাথ ছিলেন বালুরঘাট বিধানসভা কেন্দ্রের ৮ বারের আরএসপি বিধায়ক। আর সুকান্ত বালুরঘাট লোকসভা কেন্দ্র থেকে পরপর দু’বারের সাংসদ। বিশ্বনাথের স্বাস্থ্য ও চিকিৎসার বিষয়ে বৃহস্পতিবার খোঁজখবর করেছেন সুকান্ত। পরিবারের লোকজনের পাশে থাকার আশ্বাসও দিয়েছেন তিনি। কলকাতায় ই এম বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল বিশ্বনাথকে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এসএসকেএম হাসপাতাল কর্তৃপক্ষকে প্রাক্তন মন্ত্রীর সুচিকিৎসার ব্যবস্থা করতে বলেন। মুখ্যমন্ত্রীর ‘সৌজন্যে’ সাড়া দিয়ে সোমবার সন্ধ্যায় এসএসকেএমে নিয়ে গিয়ে ভর্তি করানো হয়েছে বিশ্বনাথকে।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement