মোদীর সঙ্গে সখ্যে কী বার্তা দিচ্ছেন মমতা: রাহুল

ইউপিএ-র আমলে মমতা বন্দ্যোপাধ্যায়ের নীতি ছিল ‘একলা চল রে’, কিন্তু প্রধানমন্ত্রী মোদীকে পেয়ে সব ভুলেছেন তিনি। বেনজির ভাবে এমনই কটাক্ষে মমতা বন্দ্যোপাধ্যায়কে বিঁধলেন কংগ্রেস সহ-সভাপতি রাহুল গাঁধী। শনিবার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে কংগ্রেসের কর্মিসভায় এমন ভাবে আক্রমণ শানালেন রাহুল গাঁধী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ জুন ২০১৫ ১৫:১৬
Share:

নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে কংগ্রেসের কর্মিসভায় রাহুল গাঁধী। ছবি: টুইটার।

ইউপিএ-র আমলে মমতা বন্দ্যোপাধ্যায়ের নীতি ছিল ‘একলা চল রে’, কিন্তু প্রধানমন্ত্রী মোদীকে পেয়ে সব ভুলেছেন তিনি। বেনজির ভাবে এমনই কটাক্ষে মমতা বন্দ্যোপাধ্যায়কে বিঁধলেন কংগ্রেস সহ-সভাপতি রাহুল গাঁধী। শনিবার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে কংগ্রেসের কর্মিসভায় এমন ভাবে আক্রমণ শানালেন রাহুল গাঁধী। রাহুল জানিয়েছেন, “প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংহ তাঁর সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়কে ঢাকায় যেতে অনুরোধ করেছিলেন। কিন্তু সেই আর্জি খারিজ করে দেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী। আর আজ নরেন্দ্র মোদীর সঙ্গে ঢাকায় গিয়ে কী বার্তা দিচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়।” মমতার উদ্দেশে আক্রমণ এখানেই থেমে থাকেনি। বরং তাঁর আধ ঘণ্টার ভাষণ আরও শাণিত করে গেছেন রাহুল। তিনি আরও বলেন, বাম আমলে বাংলার উন্নয়ন স্তব্ধ হয়ে গিয়েছিল। আশা ছিল তৃণমূলের আমলে উন্নয়নের গাড়ি তরতরিয়ে চলবে। কিন্তু সেই উন্নয়নের গাড়ি ‘ঘাস ফুলের’ সরকার আরও জোরে স্তব্ধ করে দিয়েছে। গাড়িতে সওয়ার হয়ে মমতা বন্দ্যোপাধ্যায় দু’ পায়ে ব্রেক চেপে বসে আছেন। প্রতিশ্রতি পূরণে সম্পূর্ণ ব্যর্থ এই রাজ্য সরকার। তিনি আরও জানিয়েছেন, বাংলার উন্নয়নের গাড়ি এগিয়ে নিয়ে যাবে কংগ্রেস নেতা-কর্মীরা। দেশের মধ্যে আবারও এক নম্বর আসনটি দখল করবে বাংলা। কিন্তু তাঁদের কাজটি খুবই কঠিন, কারণ এখানে প্রতিনিয়ত তাঁদের মার খেতে হচ্ছে।

Advertisement

এই সংক্রান্ত আরও খবর জানতে ক্লিক করুন...

কংগ্রেস ডুবেছে রাহুলের নেতৃত্বে, কটাক্ষ পার্থ চট্টোপাধ্যায়ের

Advertisement

রাজ্যে এসে বাম-তৃণমূলকে বিঁধলেন রাহুল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement