Bankura

হেলান দিয়ে মোবাইলে গেম! হঠাৎই হুড়মুড়িয়ে ভেঙে পড়ল দেওয়াল, বাঁকুড়ায় মৃত্যু যুবকের, জখম পাঁচ বন্ধুও

বৃহস্পতিবার রাতে বাঁকুড়া শহরের নতুনচটি এলাকার মালাকার পাড়ায় ঘটনাটি ঘটে। পুলিশ জানিয়েছে, মৃতের নাম কিসান মালাকার (২১)। একই ঘটনায় জখম হয়েছেন আরও চার যুবক।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

বাঁকুড়া শেষ আপডেট: ১৯ জুলাই ২০২৪ ১৫:২২
Share:

ভেঙে পড়া দেওয়াল। —নিজস্ব চিত্র।

বন্ধুরা মিলে দেওয়ালে হেলান দিয়ে মোবাইলে গেম খেলছিলেন। সেই সময় দেওয়াল চাপা পড়ে বাঁকুড়ায় মৃত্যু এক যুবকের। বৃহস্পতিবার রাতে বাঁকুড়া শহরের নতুনচটি এলাকার মালাকার পাড়ায় ঘটনাটি ঘটে। পুলিশ জানিয়েছে, মৃতের নাম কিসান মালাকার (২১)। একই ঘটনায় জখম হয়েছেন আরও চার যুবক। তাঁদের মধ্যে দু’জনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হলেও, অন্য দু’জনের আঘাত গুরুতর হওয়ায় তাঁদের বাঁকুড়া সম্মিলনী মেডিক্যল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মালাকারপাড়ায় একটি পুরনো দেওয়ালের ধারে বসে মোবাইলে গেম খেলছিলেন এলাকার পাঁচ যুবক। আচমকাই দেওয়ালটির একাংশ হুড়মুড় করে তাঁদের গায়ে ভেঙে পড়ে। দেওয়ালের ইট ও মাটির স্তূপে চাপা পড়ে যান সকলে। জোরালো আওয়াজ শুনে স্থানীয়েরা ছুটে এসে স্তূপ সরিয়ে পাঁচ জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সেখানেই কিসানকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। মৃতের ঠাকুমা অমলা মালাকার বলেন, ‘‘দেওয়ালটি আগে থেকেই হেলে ছিল। বৃষ্টির জল ঢুকে সেটি আরও দুর্বল হয়ে পড়েছিল। আমার নাতি কাজ থেকে ফিরে ওই দেওয়ালের ধারে বসে মোবাইলে গেম খেলছিল। সেই সময়েই দেওয়ালটি হুড়মুড় করে ভেঙে পড়ে।’’

স্থানীয় বাঁকুড়া পুরসভার ২১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার অমিত রুইদাস বলেন, ‘‘দেওয়ালটি আগে থেকেই বিপজ্জনক ভাবে হেলে ছিল বলে শুনেছি। বিষয়টি দেওয়ালের মালিককে জানিয়ে মেরামতির অনুরোধও করেছিলেন স্থানীয়েরা। কিন্তু মালিক কোনও ব্যবস্থা না নেওয়ায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে গেল। দ্রুত পুর কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে প্রয়োজনীয় পদক্ষেপ করা হবে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement