কুপ্রস্তাব প্রত্যাখ্যান, জুটল মার

কুপ্রস্তাবে সাড়া না দেওয়ায় এক বধূকে মারধরের অভিযোগ উঠল। মঙ্গলবার সন্ধ্যায় পুঞ্চা থানা এলাকার ঘটনা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পুঞ্চা শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০১৬ ০১:২৭
Share:

কুপ্রস্তাবে সাড়া না দেওয়ায় এক বধূকে মারধরের অভিযোগ উঠল। মঙ্গলবার সন্ধ্যায় পুঞ্চা থানা এলাকার ঘটনা। মঙ্গলবারই ওই বধূ থানায় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। পুলিশ জানিয়েছে, তদন্ত শুরু হয়েছে। তবে এখনও কেউ গ্রেফতার হননি।

Advertisement

বছর পঁচিশের ওই বধূর দাবি, অসুস্থতার জন্য ওই দিন তিনি মাঠে কাজ করতে যেতে পারেননি। স্বামী মাঠে গিয়েছিলেন। আশপাশের বাড়িগুলিতেও লোকজন কম ছিল। তাঁর স্বামীর খোঁজে ওই যুবক সেই সময় বাড়িতে আসেন। অভিযোগ, তাঁকে একা পেয়ে ওই কুপ্রস্তাব দেন। তিনি রাজি না হয়ে তার হাত ছাড়িয়ে পালানোর চেষ্টা করলে মারধর শুরু করেন। চিৎকার শুনে পড়শিরা ছুটে আসায় ওই যুবক পালিয়ে যান।

ওই বধূর স্বামীর দাবি, জমিতে কাজ করার সময় এক পড়শির থেকে তিনি খবর পান। বাড়ি ফিরে স্ত্রীর থেকে বিষয়টি জানতে পারেন। তাঁর অভিযোগ, এর আগেও ওই যুবক তাঁর অনুপস্থিতিতে বাড়িতে ঢোকার চেষ্টা করেছিলেন। তিনি জানান, গ্রামের এক হাতুড়ে চিকিৎসককে দিয়ে তাঁর স্ত্রীর প্রাথমিক চিকিৎসা করানো হয়েছে।

Advertisement

যদিও এ দিন ফোনে ওই যুবকের সঙ্গে যোগাযোগ করা হলে অভিযোগ অস্বীকার করে তিনি বলেন, ‘‘আমাকে মিথ্যা অপবাদে ফাঁসানো হচ্ছে। আমি জল খেতে ওই বাড়িতে ঢুকেছিলাম।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement