Crime News

খেলার নাম করে নাবালিকাকে ডেকে নিয়ে গিয়ে গণধর্ষণ! বালুরঘাটে গ্রেফতার দুই যুবক

বালুরঘাটের হিলি থানা এলাকায় এক নাবালিকাকে লুডো খেলতে যাওয়ার নাম করে বাড়ি থেকে ডেকে নিয়ে যাওয়া হয়েছিল। প্রতিবেশী দুই যুবকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেছে পরিবার।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

বালুরঘাট শেষ আপডেট: ১৩ জুন ২০২৪ ১৮:৫৪
Share:

ধৃতদের বালুরঘাট জেলা আদালতে নিয়ে যাওয়া হচ্ছে। — নিজস্ব চিত্র।

লুডো খেলার নাম করে নাবালিকাকে ডেকে নিয়ে গিয়েছিলেন পাড়ার দুই যুবক। তাকে গণধর্ষণের অভিযোগ উঠেছে ওই দু’জনের বিরুদ্ধে। পুলিশ বৃহস্পতিবার দু’জনকেই গ্রেফতার করেছে। তাঁদের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করা হয়েছে।

Advertisement

ঘটনাটি দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটের হিলি থানা এলাকার। পুলিশ জানিয়েছে, বুধবার সন্ধ্যায় ওই নাবালিকাকে লুডো খেলতে যাওয়ার নাম করে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়েছিলেন প্রতিবেশী এক যুবক। চেনাজানা হওয়ায় নাবালিকার পরিবারের কেউ সন্দেহ করেননি। ওই যুবকের সঙ্গে আরও এক জন মিলে এর পর নাবালিকার উপর অত্যাচার শুরু করে বলে অভিযোগ। নাবালিকা পুলিশকে জানিয়েছে, তাকে ধর্ষণ করা হয়েছে। দু’জন মিলেই তাকে ধর্ষণ করেছে বলে জানিয়েছে সে। এর পর বাড়িতে ফিরে তার সঙ্গে ঘটে যাওয়া ঘটনার বর্ণনা দেয় নির্যাতিতা। বাবা এবং মাকে সব কথা খুলে জানায়।

রাতেই থানায় যান নাবালিকার বাবা-মা। প্রতিবেশী দুই যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। নাবালিকার বয়ান রেকর্ড করে পুলিশ। পকসো-সহ ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় দু’জনের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। বৃহস্পতিবার তাঁদের গ্রেফতার করা হয়।

Advertisement

ধৃতদের বৃহস্পতিবারই বালুরঘাট আদালতে হাজির করায় পুলিশ। ডিএসপি সদর বিক্রমপ্রসাদ জানিয়েছেন, নির্যাতিতার বয়ানের ভিত্তিতেই মামলার তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযুক্ত যুবকদের গ্রেফতার করা হয়েছে এবং তাঁদের বালুরঘাট জেলা আদালতে পাঠানো হয়েছে। তদন্তের জন্য অভিযুক্তদের পুলিশি হেফাজতেও চাওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement