Cop Arrested from Siliguri

বিয়ের কথা বলে সহবাস, পরে হুমকি! দু’মাস পালিয়ে বেড়ানোর পর শিলিগুড়ি থেকে গ্রেফতার পুলিশকর্মী

অভিযোগ দায়ের হওয়ার পর থেকে অভিযুক্তের দেখা পাওয়া যায়নি। ওই পুলিশকর্মী গা ঢাকা দেন। অবশেষে মাল্লাগুড়ি এলাকা থেকে বাগডোগরা ট্র্যাফিক গার্ডের ওই এএসআই-কে গ্রেফতার করা হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

মাটিগাড়া শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৪ ১৯:১২
Share:

—প্রতীকী চিত্র।

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগে গ্রেফতার হলেন এক পুলিশকর্মী। দার্জিলিঙের মাটিগাড়া থানায় এক মহিলার দায়ের করা লিখিত অভিযোগের ভিত্তিতে তাঁকে পাকড়াও করা হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, পুলিশকর্মীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হয়েছিল মাস দুয়েক আগেই। কিন্তু অভিযোগ দায়ের হওয়ার পর থেকে অভিযুক্তের দেখা পাওয়া যায়নি। ওই পুলিশকর্মী গা-ঢাকা দিয়েছিলেন বলে অভিযোগ। অবশেষে মাল্লাগুড়ি এলাকা থেকে বাগডোগরা ট্র্যাফিক গার্ডের ওই এএসআই-কে গ্রেফতার করা হয়েছে। শনিবার তাঁকে হাজির করানো হয় শিলিগুড়ি মহকুমা আদালতে। তবে অভিযুক্ত কোনও মন্তব্যই করতে চাননি।

অভিযোগকারিণীর দাবি, দীর্ঘ দিন ধরে তাঁর সঙ্গে ওই পুলিশকর্মীর সম্পর্ক ছিল। তাঁকে বিয়ে করবেন বলে কথা দিয়েছিলেন যুবক। দীর্ঘ দিন ধরে তাঁরা সহবাস করতেন। কিন্তু সম্প্রতি বিয়ের কথা বলায় চটে যান ওই এএসআই। এমনকি, তাঁর সঙ্গে দেখাসাক্ষাৎ বন্ধ করে দেন। ফোন করে হুমকি দিতেন। তাই বাধ্য হয়ে তিনি মাটিগাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। পুলিশ সূত্রে খবর, অভিযুক্তকে শুক্রবার মাল্লাগুড়ি এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। এ নিয়ে ডিসিপি (পশ্চিম) বিশ্বচাঁদ ঠাকুর বলেন, ‘‘বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ দায়ের হয়েছিল। কিন্তু অভিযোগের পর পরই ওই পুলিশকর্মী পলাতক ছিল। গতকাল (শুক্রবার) তাঁকে আমরা গ্রেফতার করেছি। তদন্তের স্বার্থে যদি রিমান্ডের প্রয়োজন হয়, তা হলে রিমান্ডে-ও নেওয়া হবে। ধর্ষণের যে সব ধারা রয়েছে, সেগুলো দেওয়া হবে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement