Malda Crime

নেশার টাকা না দেওয়ায় খুন বৌদিকে! মা-বাবার উপর হামলা, আত্মহত্যার চেষ্টাও করলেন মালদহের যুবক

স্থানীয় সূত্রে খবর, রবিবার রাতে বাড়ি ঢুকে অশান্তি শুরু করেন অভিযুক্ত ইসরাইল। নেশার টাকা দেওয়ার জন্য বাবা-মা-বৌদিকে ক্রমাগত উত্ত্যক্ত করতে থাকেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

ইংরেজবাজার শেষ আপডেট: ০১ জুলাই ২০২৪ ১২:১৩
Share:

—প্রতীকী ছবি।

নেশা করার টাকা চেয়ে না পাওয়ায় বাবা-মা এবং বৌদির উপর ছুরি দিয়ে হামলা চালানোর অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। পরিবারের সদস্যদের উপর হামলা চালিয়ে ওই যুবক আত্মহত্যার চেষ্টা করেন বলেও অভিযোগ। রবিবার রাতে মালদহের ইংরেজবাজার থানার মহদিপুরের লিচুপাড়া এলাকায় ঘটনাটি ঘটেছে। অভিযুক্তের নাম ইসরাইল শেখ। ইসরাইলের ছুরির আঘাতে ইতিমধ্যেই তাঁর বৌদি নাজিমা খাতুনের মৃত্যু হয়েছে। বাবা শিলু শেখ এবং মা মুজলেফা বিবি আশঙ্কাজনক অবস্থায় মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, রবিবার রাতে বাড়ি ঢুকে অশান্তি শুরু করেন অভিযুক্ত ইসরাইল। নেশার টাকা দেওয়ার জন্য বাবা-মা-বৌদিকে ক্রমাগত উত্ত্যক্ত করতে থাকেন। এর পরেও তাঁরা রাজি না হওয়ায় ইসরাইল একটি ছুরি দিয়ে তাঁদের উপর হামলা চালান বলে অভিযোগ। অভিযোগ, ওই ছুরি দিয়ে নিজের পেটেও আঘাত করেন ইসরাইল। এর পর স্থানীয়েরা ঘটনাস্থলে পৌঁছে ইসরাইল এবং তাঁর বাবা-মা-বৌদিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে মালদহ মেডিক্যাল কলেজে নিয়ে যান। চিকিৎসকরা নাজিমাকে মৃত বলে ঘোষণা করেন।

পুলিশ ইতিমধ্যেই ঘটনার তদন্তে নেমেছে। এ প্রসঙ্গে ইংরেজবাজার থানার পুলিশ সুপার প্রদীপ কুমার যাদব বলেন, ‘‘পুলিশ পুরো বিষয়টি খতিয়ে দেখছে। তদন্ত শুরু হয়েছে। অভিযুক্ত যুবক আহত অবস্থায় মালদহ মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন। তাঁকে আটক করা হয়েছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement