BJP

তৃণমূল নেতারাই ‘পিসি-ভাইপো’কে চান না, কটাক্ষ জন বারলার

জন দাবি করেন, রাজ্যের মানুষ এমনকি তৃণমূলের অনেক নেতা-কর্মীই আর ‘পিসি-ভাইপো’কে চান না। তাই একের পর এক তৃণমূল বিধায়ক বিজেপিতে যোগ দিচ্ছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

জলপাইগুড়ি শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২০ ২০:০৭
Share:

জন বারলা। নিজস্ব চিত্র।

ডুয়ার্সের আরও বহু তৃণমূল নেতা কর্মীর বিজেপিতে যোগদান এখন শুধু সময়ের অপেক্ষা। সোমবার মেটেলি ব্লকের বাতাবাড়ি ফার্ম বাজারে ‘চায় পে চর্চা’ কর্মসূচিতে এসে এই দাবি করলেন আলিপুরদুয়ারের বিজেপি সাংসদ জন বারলা। ‘পিসি-ভাইপো’ প্রসঙ্গ-সহ একাধিক ইস্যু তুলে তৃণমূল কংগ্রেসকেও আক্রমণ করেন তিনি।

Advertisement

জন দাবি করেন, রাজ্যের মানুষ এমনকি তৃণমূলের অনেক নেতা-কর্মীই আর ‘পিসি-ভাইপো’কে চান না। তাই একের পর এক তৃণমূল বিধায়ক বিজেপিতে যোগ দিচ্ছেন। শুধু তৃণমূলের উপর মানুষের ক্ষোভকে হাতিয়ার করাই নয়, কেন্দ্রে বিজেপি সরকার যে সব কাজ করছে মানুষের সামনে তা তুলে ধরতে বাড়ি বাড়ি যাচ্ছেন তাঁরা, তাও স্মরণ করিয়ে দেন জন।

পাশাপাশি, আলিপুরদুয়ারের যুব তৃণমূল সভাপতি মনোরঞ্জন দে-র খুনের ঘটনাতেও বিজেপির কোনও হাত নেই বলে দাবি করেছেন জন। তাঁর দাবি, এই ঘটনায় বিজেপি কোনও ভাবেই দায়ী নয়, এটা সম্পূর্ণ তৃণমূলের গোষ্ঠী কোন্দলের জের। জনের সঙ্গে 'চায় পে চর্চা'য় উপস্থিত ছিলেন বিজেপির মেটেলি সমতল মণ্ডলের সভাপতি দীপঙ্কর ধর এবং দলের নেতা জগদীশ বর্মন, মজনু হক প্রমুখ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement