Jangipur

প্রেমিকার সঙ্গে বচসার জেরে সেতুর উপর থেকে ঝাঁপ, জঙ্গিপুরে ভাগীরথী থেকে উদ্ধার তরুণের দেহ

বৃহস্পতিবার বিকেলে প্রেমিকার সঙ্গে ফোনে কথা কাটাকাটি হয়েছিল। সেই কথা কাটাকাটি বাড়তে বাড়তে বচসার আকার নেয়। এর পরেই অভিমানে জঙ্গিপুর সেতু থেকে ভাগীরথী নদীতে ওই তরুণ ঝাঁপ দেন বলে পরিবারের দাবি।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

জঙ্গিপুর শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৪ ২২:৪৬
Share:

— প্রতিনিধিত্বমূলক ছবি।

প্রেমিকার সঙ্গে ফোনে বচসার পর সেতুর উপর থেকে নদীতে ঝাঁপ দিলেন এক তরুণ। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জে। শনিবার রাতে ওই তরুণের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, মৃতের নাম রোহিত দাস (১৮)। তাঁর বাড়ি জঙ্গিপুর পুরসভার ৯ নম্বর ওয়ার্ডের মহাবীর তলা এলাকায়। বৃহস্পতিবার বিকেলে প্রেমিকার সঙ্গে ফোনে কথা কাটাকাটি হয়েছিল তাঁর। সেই কথা কাটাকাটি বাড়তে বাড়তে বচসার আকার নেয়। এর পরেই অভিমানে জঙ্গিপুর ব্রিজ থেকে ভাগীরথী নদীতে ঝাঁপ দেন তরুণ। সঙ্গে সঙ্গেই জলে তলিয়ে যান তিনি।

শনিবার রাতে রঘুনাথগঞ্জের সাইদাপুরের কাছে নদীতে একটি মৃতদেহ ভাসতে দেখেন এলাকাবাসীরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। এর পর পুলিশ এবং বিপর্যয় মোকাবিলা দলের দীর্ঘ ক্ষণের প্রচেষ্টায় মৃতদেহটি উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য জঙ্গিপুর মহকুমা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে দেহ। সামান্য বচসার জেরে কেন এই পথ বেছে নিলেন তরুণ, তা খতিয়ে দেখছে পুলিশ। মুর্শিদাবাদ পুলিশ জেলার সুপার আনন্দ রায় বলেছেন, ‘‘পুলিশ এবং বিপর্যয় মোকাবিলা দল যৌথভাবে তল্লাশি চালিয়ে ওই তরুণের দেহ উদ্ধার করেছে। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement