Mystery Death in Hooghly

হাত-পা বাঁধা অবস্থায় মুর্শিদাবাদের যুবকের দেহ উদ্ধার হুগলিতে! খুনের অভিযোগে আটক এক

মুর্শিদাবাদের ভগবানগোলার হনুমন্তনগরের বাসিন্দা ওই যুবক বলাগড়ের সিজা কামালপুর এলাকায় জনস্বাস্থ্য কারিগরি বিভাগের জলের পাইপ লাইন বসানোর কাজে গিয়েছিলেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

ভগবানগোলা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২৪ ২৩:০৬
Share:

— প্রতীকী চিত্র।

ঠিকাদারের অধীনে জলের পাইপলাইন বসানোর কাজ নিয়ে মুর্শিদাবাদ থেকে হুগলিতে গিয়েছিলেন ২৫ জন শ্রমিক। ঘর ভাড়া নিয়ে এক জায়গায় থাকতেন সবাই। তারই একটি ঘর থেকে শনিবার সকালে হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার হল এক শ্রমিকের দেহ। মৃতের নাম সাগর শেখ (২৩)। পরিবারের দাবি, খুন করা হয়েছে সাগরকে। পুলিশও প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর সাগরের এক সহকর্মীকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করছে। পাশাপাশি, দেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মুর্শিদাবাদের ভগবানগোলার হনুমন্তনগরের বাসিন্দা সাগর বলাগড়ের সিজা কামালপুর এলাকায় জনস্বাস্থ্য কারিগরি বিভাগের জলের পাইপ লাইন বসানোর কাজে গিয়েছিলেন। প্রায় ২৫ জন শ্রমিকের সঙ্গে হুগলি গিয়েছিলেন। বলাগড় সিজা কামালপুর বাসস্ট্যান্ডের কাছে একটি সুপার মার্কেটে থাকার বন্দোবস্ত হয়েছিল। শনিবার সকালে সেখান থেকেই যুবকের দেহ উদ্ধার হয়। এই মৃত্যু স্বাভাবিক মনে হয়নি। তাই স্থানীয়েরা অন্য শ্রমিকদের আটকে রেখে থানায় খবর দেন। পুলিশ দেহ উদ্ধার করে প্রথমে জিরাট আহমেদপুর হাসপাতালে পাঠানো হয়। পরে ময়নাতদন্তের জন্য চুঁচুড়া ইমামবাড়া জেলা হাসপাতালে পাঠানো হয় দেহ।

সুব্রত কোলে নামে স্থানীয় এক বাসিন্দা বলেন, ‘‘কাজ করতে আসা এক শ্রমিকের হাত-পা বাঁধা ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছিল। অন্য শ্রমিকদের আটকে রেখে পুলিশে খবর দিই আমরা। পুলিশ এসে দেহ উদ্ধার করেছে। আমাদের মনে হচ্ছে, ওঁকে খুন করা হয়েছে।’’ এ নিয়ে হুগলি গ্রামীণ পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) কল্যাণ সরকার বলেন, ‘‘প্রাথমিক ভাবে খুনের পক্ষেই বেশ কিছু যুক্তিগ্রাহ্য প্রমাণ পাওয়া গিয়েছে। ময়নাতদন্তে রিপোর্ট হাতে এলে বিষয়টি পরিষ্কার হবে। সন্দেহভাজনদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সব দিক খতিয়ে দেখে তদন্ত চলছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement