Sexual Molestation

নাবালিকাকে বাড়িতে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা, প্রতিবেশীকে ছ’বছরের কারাদণ্ড দিল আদালত

২০১৮ সালের ৩ সেপ্টেম্বর বাড়ির কাছে দোকানে খাবার কিনতে বেরিয়েছিল দুই বন্ধু। এক জনের বয়স ছিল নয় বছর, দ্বিতীয় জনের বয়স ছয় বছর।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

রানাঘাট শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৪ ২৩:০৭
Share:

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

নাবালিকাকে বাড়িতে ডেকে ধর্ষণের চেষ্টা করেছিলেন প্রতিবেশী। নদিয়া জেলার তাহেরপুর থানা এলাকার ঘটনা। এখন ওই এলাকা রানাঘাট পুলিশ জেলার অন্তর্গত। ২০১৮ সালের সেপ্টেম্বর মাসের সেই ঘটনায় দোষী সাব্যস্ত হলেন প্রতিবেশী। তাঁকে ছ’বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে।

Advertisement

২০১৮ সালের ৩ সেপ্টেম্বর বাড়ির কাছে দোকানে খাবার কিনতে বেরিয়েছিল দুই বন্ধু। এক জনের বয়স ছিল নয় বছর, দ্বিতীয় জনের বয়স ছয় বছর। দোকানে যাওয়ার পথে প্রতিবেশী, বছর চল্লিশের শম্ভু দাসের সঙ্গে দেখা হয় তাদের। শম্ভু বলেন, তাঁর হাত মালিশ করে দিলে পাঁচ টাকা দেবেন। রাজি হয়ে যায় দুই বালিকা। শম্ভুর সঙ্গে তাঁর বাড়ি অবধি চলে যায় দু’জনে। ছ’বছরের মেয়েটির সামনেই ন'বছরের মেয়েটির উপর যৌন নির্যাতন শুরু করেন শম্ভু। তখন চিৎকার করতে শুরু করে দু’জন। দু’জনকে ছেড়ে দিতে বাধ্য হয় শম্ভু৷

ন'বছরের মেয়েটির মায়ের অভিযোগের ভিত্তিতে ভারতীয় দণ্ডবিধি ও পকসো আইনে রুজু হয় মামলা। তদন্ত করেন ইনস্পেক্টর সারওয়াল আলম। শম্ভুকে গ্রেফতার করে চার্জশিট দাখিল করেন নির্দিষ্ট সময়ের আগেই। বিচারপর্ব শেষ হয়েছে সম্প্রতি। ধর্ষণের চেষ্টা করার অপরাধে ছয় বছরের কারাদণ্ড হয়েছে শম্ভুর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement