Krishnanagar

বাড়ির উঠোনে মদের আসর পিতা-পুত্রের, বচসা থেকে হাতাহাতি, শেষে ছেলেকে হত্যা! কৃষ্ণনগরে ধৃত প্রৌঢ়

ঘটনার সময় বাবা এবং পুত্র, দু’জনেই মত্ত অবস্থায় ছিলেন বলে তদন্তে জানতে পেরেছে পুলিশ। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কৃষ্ণনগর শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২৪ ১৬:৪৪
Share:

—প্রতীকী ছবি।

মদের আসরে পুত্রের সঙ্গে ঝামেলা। আচমকাই ছুরি বার করে তাঁকে কুপিয়ে খুন করলেন বাবা। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে কৃষ্ণনগরের কোতোয়ালি থানা এলাকায়। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করে তদন্ত শুরু করেছে পুলিশ। মৃতের নাম টোটন সরদার (৩৫)।

Advertisement

পুলিশ সূত্রে খবর, সোমবার রাতে বাড়ি উঠোনে মদ খেতে বসেছিলেন ভানু সরদার। সঙ্গে ছিলেন পুত্র টোটন। মদ্যপান করার সময়ই বাবা এবং পুত্রের মধ্যে ঝামেলা শুরু হয়। গাড়ি রাখার জায়গা নিয়েই ঝামেলার সূত্রপাত। কথা কাটাকাটি হতে হতে এক সময় দু’পক্ষের মধ্যে হাতাহাতি বাধে। অভিযোগ, এক সময় আচমকাই ছুরি নিয়ে টোটনের উপর চড়াও হন ভানু।

ভানুর ছুরির আঘাতে গুরুতর জখম হন টোটন। সেই অবস্থাতেই তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে চিকিৎসকেরা টোটনকে মৃত ঘোষণা করেন। ঘটনার সময় ভানু এবং টোটন, দু’জনেই মত্ত অবস্থায় ছিলেন বলে তদন্তে জানতে পেরেছে পুলিশ। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করেছে তারা। কৃষ্ণনগর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার সঞ্জয় কুমার বলেন, ‘‘অভিযোগের ভিত্তিতে এক জনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement